হিজলায় মৎস্য ও নৌপুলিশের অভিযানে জাল-মাছসহ ৩৪ জেলে আটক

হিজলায় মৎস্য ও নৌপুলিশের অভিযানে জাল-মাছসহ ৩৪ জেলে আটক

১৮ October ২০২৪ Friday ১২:৫৯:৩৫ PM

Print this E-mail this


হিজলা ((বরিশাল) প্রতিনিধি:

হিজলায় মৎস্য ও নৌপুলিশের অভিযানে জাল-মাছসহ ৩৪ জেলে আটক

বরিশালের হিজলা উপজেলায় মা ইলিশ রক্ষা অভিযানে বুধবার দিবাগত রাতে মেঘনার শাখা নদীতে ৩৪ জেলে ও অবৈধ কারেন্ট জাল,মা ইলিশ আটক করে।
উপজেলা সহকারী কমিশনার ভুমি ইয়াসিন সাদেক এর নেতৃত্বে অভিযানে অংশগ্রহন করেন ইলিশ সম্পদ উন্নয়ন ব্যবস্থাপনা প্রকল্প পরিচালক মোল্লা এমদাদুল্লাহ,হিজলা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রাজিব রায় সহ নৌ-পুলিশের একটি চৌকস টিম।
আটককৃত ৩৪ জেলের মধ্যে ২৪ জেলেকে নগদ ৫ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়েছে।বাকি ৮ জন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় নদীতে মা ইলিশ শিকার না করার শর্তে মুসলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।
উদ্ধারকৃত ২৫০ কেজি মা ইলিশ উপজেলার ১১ টি এতিম খানা ও লিল্লাহ বোডিংএ বিতরণ করা হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার ভুমি ইয়াসিন সাদেক জানায় গতকাল রাতে মা ইলিশ শিকারের দায়ে ৩৪ জেলে,দুটি মাছ শিকারের নৌকা ও অবৈধ কারেন্ট জাল,মাছ উদ্ধার করা হয়েছে।অবৈধ কারেন্ট জাল আগুনে পুড়ে বিনষ্ট করা হয়েছে।আটক ট্রলার দুটি নিলামে বিক্রি করা হবে।এছাড়া উদ্ধার কার মা ইলিশ বিভিন্ন মাদরাসায় দেওয়া হয়েছে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক



শেয়ার করতে ক্লিক করুন:
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)





২০২৫ সালের মধ্যে জাতীয় নির্বাচন করা সম্ভব: আইন উপদেষ্টা

বরিশালে বিএনপির দখল-বাণিজ্য খতিয়ে দেখছে কেন্দ্র

ঈদুল ফিতরে ৫-আজহায় ৬ দিন, দুর্গাপূজায় দুই দিন ছুটি

শেখ হাসিনাকে গ্রেপ্তারে ট্রাইব্যুনালের পরোয়ানা

জাতীয় ৮ দিবস বাতিলের প্রতিবাদ জানিয়ে আওয়ামী লীগের বিবৃতি

Explore More Districts