সাতক্ষীরায় পরিবহন ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে আহত-৫

সাতক্ষীরায় পরিবহন ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে আহত-৫



Post Views:
৫১৪

রঘুনাথ খাঁ:

দ্রুতগামী পিকআপ ও ঢাকাগামি যাত্রীবাহি পরিবহনের সংঘর্ষে পাঁচজন জখম হয়েছে। বৃহষ্পতিবার সকাল ৮টার দিকে সাতক্ষীরা- যশোর সড়কের লাবসার আব্দুস সবুরের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বাঁশতলা গ্রামের গুরুপদ রায় এর ছেলে সঙ্গীত শিক্ষক বিধান চন্দ্র রায় (৫৫), আশাশুনি উপজেলার হেতালবুনিয়া গ্রামের হিমাদ্রি গাইনের ছেলে প্রশান্ত কুমার গাইন, ঢাকার সাভারের আখের আলীর ছেলে পিকআপ চালক লাভু (২৩) ও শরিয়তপুরের আব্দুল আজিজের ছেলে পিকআপের হেলপার শাহীন (২৪)। তবে একজনের পরিচয় জানা যায়নি(বয়স-২২)।
সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন সঙ্গীত শিক্ষক বিধান চন্দ্র রায় জানান, ঢাকায় যাওয়ার জন্য তিনি বৃহষ্পতিবার সকাল পৌনে আটটার দিকে সাতক্ষীরা শহরের সঙ্গীতা মোড় থেকে একে ট্রভেলস( ঢাকা মেট্রো-ব-৪৪২৫) এ ওঠেন। বাসটি আটটার দিকে লাবসার আব্দুস সবুরের বাড়ির সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাছবহনকারি খালি পিকআপ(ঢাকা- মেট্রো-ন-২১-৪৩৩৭) নিয়ন্ত্রণ হারিয়ে পরিবহনের সামনে আঘাত করে। এতে পিকআপটি একেবারেই দুমড়ে মুচড়ে যায়। পরিবহনের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। এতে তিনিসহ পরিবহনের তিন যাত্রী, পিক আপের চালক ও হেলপার গুরুতর জখম হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ তামিম আহম্মেদ জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক।
সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত পরিবহন দুটিকে জব্দ করা হয়েছে। আহত পাঁচজনের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Please follow and like us:


Tweet
20

Explore More Districts