ভান্ডারিয়ায় ছেলেকে বিষ পান করিয়ে মায়ের বিষ পান, দুইজনেরই মৃত্যু

ভান্ডারিয়ায় ছেলেকে বিষ পান করিয়ে মায়ের বিষ পান, দুইজনেরই মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ভা-ারিয়া (পিরোজপুর): পিরোজপুরের ভা-ারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে বুধবার সন্ধায় বিষপানে ৮ বছরের ছেলে ও মায়ের মৃত্যু হয়েছে। এরা হলেন গোলবুনিয়া গ্রামের মো. রুবেল হাওলাদারের স্ত্রী রোজিনা বেগম (৩৫) ও তার ছেলে হৃদয় (৮)।
স্থানীয় সূত্রে গেছে, রোজিনার সঙ্গে তার স্বামীর বনিবনা না হওয়ায় উভয়ের মধ্যে প্রায় ঝগড়া হতো। এ কারনে রাগে ক্ষোভে বুধবার সন্ধ্যায় প্রথমে তার শিশু ছেলেকে দুধের সাথে বিষ মিশিয়ে খাওয়ায় এবং পরে তিনিও বিষ পান করেন। বিষক্রিয়ায় দুজনই অসুস্থ্য হয়ে পড়লে প্রতিবেশীরা তাদেরকে দ্রুত মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শিশু হৃদয় সেখানেই মারা যায়। কিছুক্ষন পরে রোজিনা বেগমের অবস্থার অবনতি হলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সেও মারা যান। মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে এর মেডিকেল ডাঃ রাকিবুর রহমান সাগর জানান, শিশুটিকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছিল। রোজীনা বেগমের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পথে তার মৃত্যু হয়।
ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান জানান, ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Explore More Districts