ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের তিন সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন

ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের তিন সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন

ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের তিন সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন

স্টাফ রিপোর্টার : ফরিদপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের তিন সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ। গত সোমবার রাতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন ওরফে সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান ওরফে বাবু স্বাক্ষরিত এক দলীয় প্যাডে এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ কথা জানা গেছে। জেলা কমিটির সভাপতি করা হয়েছে জহুরুল ইসলাম ওরফে জনিকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে ফয়সাল আহমেদ ওরফে রবিনকে। এছাড়া সহ-সভাপতি হিসেবে ঘোষণা করা হয়েছে সৈয়দ মনিরুজ্জামান ওরফে লাজুককে।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় আগামী তিন বছরের জন্য ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের এ কমিটি অনুমোদন দেওয়া হল। প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয় এই কমিটি আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় দপ্তরে জমা দিতে হবে। প্রসঙ্গত গত ২৪ জুলাই সোমবার দীর্ঘ ছয় বছর পর জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে সভাপতি পদে ২৩ এবং সাধারণ সম্পাদক পদে ৩৮ জন প্রার্থী ছিলেন। ওই দিন সম্মেলনের অন্তিম পর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঘোষণা দেন সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত ও রাজনৈতিক কর্মকান্ডের ঠিকুজি আমরা ঢাকা নিয়ে যাচ্ছি।

ঢাকায় গিয়ে সকলের যোগ্যতা মূল্যায়ন করে নতুন কমিটি ঘোষণা দেওয়া হবে। জেলা স্বেচ্ছাসেবক লীগের সদ্য বিদায়ী সভাপতি শওকত আলী ওরফে জাহিদ বলেন, নতুন নেতৃত্বের কাছে আমার প্রত্যাশা তারা জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বংালাদেশ বির্নিমানে অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করবে। তাদের প্রতি শুভ কামনা জানাই। পাশাপাশি আমি চাই তারা আওয়ামী রাজনীতির সঠিক পথে থাকবে এবং সঠিক রাজনীতি করবে।

Explore More Districts