বরগুনায় কলেজছাত্রীকে অপহরণ-ধর্ষণের অভিযোগে মামলা

বরগুনায় কলেজছাত্রীকে অপহরণ-ধর্ষণের অভিযোগে মামলা

২৫ অক্টোবর ২০২৩ বুধবার ৯:৩১:২৪ অপরাহ্ন

Print this E-mail this


বরগুনায় কলেজছাত্রীকে অপহরণ-ধর্ষণের অভিযোগে মামলা

অপহরণের এক মাসেও কলেজছাত্রীর সন্ধান না পেয়ে অপহরণকারীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আদালতে মামলা হয়েছে। বুধবার সকালে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন ওই কলেজছাত্রীর বাবা।

ওই ট্রাইব্যুনালের বিচারক ও সিনিয়র জেলা জজ মো. মশিউর রহমান খান মামলাটি আমলে নিয়ে বরগুনা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ৭ দিনের মধ্যে অনুসন্ধান করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন। মামলায় আসামিরা হলেন- বরগুনা জেলার আমতলী উপজেলার সদর ইউনিয়নের আবদুস সালাম মৃধার ছেলে সাইম মৃধা ও তার বন্ধু ইউসুফ মোল্লার ছেলে মিজানুর রহমান মোল্লা।

জানা যায়, সাইম কলেজছাত্রীকে কলেজে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করত। সাইম ও তার পরিবারকে বিষয়টি জানান ছাত্রীর বাবা। এতে সাইম আরও ক্ষিপ্ত হয়ে তার বন্ধুদের নিয়ে কলেজছাত্রীকে উত্ত্যক্তের মাত্রা বাড়িয়ে দেয়। একপর্যায়ে কলেজছাত্রীকে তার বাবা অন্য ছেলের সঙ্গে বিয়ে দেয়।

তারপরও সাইম কলেজছাত্রীর পেছন থেকে সরে যায়নি। ২৬ সেপ্টেম্বর সকাল ৯টায় কলেজছাত্রী কলেজে যাবার পথে খোন্তাকাটা গ্রামের বটতলা পুরাতন বাসস্ট্যান্ডে গেলে সাইম তার বন্ধু মিজানকে নিয়ে কলেজছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে মিজানের মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। ১ মাস বিভিন্ন স্থানে খুঁজেও তাদের কোথাও পাওয়া যায়নি।

কলেজছাত্রীর বাবা বলেন, সাইমের অত্যাচারে আমার মেয়েকে অন্যত্র বিয়ে দিয়েছি। তারপরেও সাইম আমার মেয়েকে অপহরণ করে কোথাও আটক রেখে হয়তোবা ধর্ষণ করছে। মেয়েটি একবার তার মায়ের কাছে ফোন করে জানায় তাকে সাইম কোথায় যেন আটক করে প্রতিদিন ধর্ষণ করে যাচ্ছে।

এতদিন মান-সম্মানের কথা চিন্তা করে মামলা করিনি। ১৫ অক্টোবর আমতলী থানায় মামলা করতে গেলে থানা মামলা না নিয়ে আদালতে মামলা করতে বলেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, এ ঘটনায় থানায় কেউ মামলা করতে আসেননি।

এদিকে আসামিরা পলাতক থাকায় যোগাযোগ করা যায়নি।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক



শেয়ার করতে ক্লিক করুন:

Explore More Districts