“নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার কোনো রাস্তা নেই” – সাইফুজ্জামান শিখর এমপি

“নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার কোনো রাস্তা নেই” – সাইফুজ্জামান শিখর এমপি

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি বলেছেন, নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার কোনো রাস্তা নেই । ডলার খরচ করে সুদখোর ড. ইউনুস আর আপনাদের (বিএনপির) রত্ন তারেক রহমান স্যাংশন এনে কোনো লাভ নেই। এই মার্কিন সাম্রাজ্যবাদ ১৯৭১ সালে আমাদের দেশের স্বাধীনতার বিরুদ্ধে ছিলো, কিন্তু স্বাধীনতা কি ঠেকাতে পেরেছে? ভাইয়েরা আমার, বাংলাদেশের মানুষ যখন ভালো থাকতে শিখেছে, তখন এদেশের মানুষ আর অন্ধকার যুগে ফিরে যেতে চা না। বৃহস্পতিবার বিকেলে মাগুরার শ্রীপুর উপজেলার আমলসার মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোকদিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমলসার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দিদার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুণ্ডু, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসির বাবলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. শাখারুল ইসলাম শাকিল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, আমলসার ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সেবানন্দ বিশ্বাস প্রমুখ।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পঙ্কজ কুমার সাহা, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, উপজেলা মুক্তিযুদ্ধ সংহতি পরিষদের আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা খবির হোসেন খান বাবু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি স্বর্ণালী জোয়ার্দার রিয়া, সাধারণ সম্পাদক কৃষ্ণা রানী, উপজেলা কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম মোল্লাসহ অন্যরা।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর এমপি আরও বলেন, বিএনপি সরকার সার চাওয়ার অপরাধে মানুষকে গুলি করে হত্যা করতো, যেখানে আমার বাচ্চা নিশ্চিন্তে স্কুলে যেতে পারতো না, রাতের বেলা অস্ত্রধারীরা আপনাদেরকে ঘুম থেকে উঠিয়ে মুরগী রান্না করতে বলতো, সেসব আজ আর নেই। মানুষ আর সেই অন্ধকার যুগে ফিরে যেতে চায় না। মানুষ এখন অনেক সুখে আছে।

Explore More Districts