বাসাইল পৌরসভার নবনির্বাচিত মেয়র টিপুর দায়িত্বগ্রহণ – News Tangail

বাসাইল পৌরসভার নবনির্বাচিত মেয়র টিপুর দায়িত্বগ্রহণ – News Tangail

বাসাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইল পৌরসভার নবনির্বাচিত মেয়র রাহাত হাসান টিপু দায়িত্ব গ্রহণ করেছেন। সাবেক মেয়র আব্দুর রহিম আহমেদ তার কাছে দায়িত্ব হস্তান্তর করেন। ৬ আগস্ট রবিবার  সকাল ৮টা ১ মিনিটে সদ্য দায়িত্ব গ্রহন করা মেয়রকে ফুলের শুভেচ্ছা জানান এবং মিষ্টি মুখ করান সাবেক মেয়র আব্দুর রহিম আহমেদ।

এ সময় বাসাইল পৌরসভার নির্বাহী কর্মকর্তা আব্দুর রাজ্জাক, উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, উপজেলা যুব আন্দোলনের সভাপতি জাহাঙ্গীর বিন জাফর, সাধারণ সম্পাদক ইবনে হাসান টিটুসহ নবনির্বাচিত সকল কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন ।

নবনির্বাচিত মেয়র রাহাত হাসান টিপু বলেন, মানুষ যে আস্থা নিয়ে আমাকে নির্বাচিত করেছেন, তাদের যে চাওয়া-পাওয়া আমরা সেগুলো প্রতিষ্ঠিত করার জন্য চেষ্টা করবো। সাধারণ নাগরিকদের সাথে পরামর্শ করে আমরা পথ চলবো। আগামী দিনে বাসাইল পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলবো। আমরা সেই পথেই হাঁটবো। পৌরসভাকে সুন্দর ও পরিষ্কার-পরিচ্ছন্ন করে গড়ে তুলবো। রাস্তা-ঘাট সংস্কার, জলাবদ্ধতা দূরকরণ, ড্রেনেজ ব্যবস্থা, শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা এবং নাগরিক সকল সুবিধা আমরা সকলে মিলে পৌরবাসীকে উপহার দেবো। পৌরসভাকে নতুন করে ঢেলে সাজানোর আশাবাদ ব্যক্ত করেন পৌর পিতার আসনে বসা এই মেয়র।

প্রসঙ্গ, গত ২১ জুন বাসাইল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুর রহিম আহমেদকে পরাজিত করে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী রাহাত হাসান টিপু বিজয়ী হন।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

“নিউজ টাঙ্গাইল”র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Explore More Districts