১১ বছরের সংসার ভাঙল ‘ব্ল্যাক সোয়ান’ খ্যাত নাটালির

১১ বছরের সংসার ভাঙল ‘ব্ল্যাক সোয়ান’ খ্যাত নাটালির

১১ বছরের সংসার ভাঙল ‘ব্ল্যাক সোয়ান’ খ্যাত নাটালির

নাটালি ‘দ্য ব্ল্যাক সোয়ান’। ছবি: সংগৃহীত

দীর্ঘ ১১ বছরের সংসারের সমাপ্তি ঘটলো হলিউড অভিনেত্রী নাটালি পোর্টম্যানের। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামী বেঞ্জামিন মিলপিডের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন তিনি। সোমবার (৭ আগস্ট) ইউএস উইকলি এ খবর জানায়।

গত শুক্রবার (৪ আগস্ট) অস্ট্রেলিয়ার সিডনিতে তাদের ১১তম বিবাহবার্ষিকীতে পোর্টম্যানকে বিবাহের আংটি ছাড়াই দেখা গিয়েছিল। এই ঘটনাটি তাদের বিবাহবিচ্ছেদের গুজব আরও বাড়িয়ে তোলে। এর আগে, গত জুন মাসে ২৫ বছর বয়সী আবহাওয়াকর্মী ক্যামিল এটিয়েনের সঙ্গে ৪৬ বছরের মিলপিডের প্রেমের কানাঘুষা শোনা গিয়েছিল। এটাকে নিছক কানাঘুষা হিসেবে প্রথমে উড়িয়ে দিয়েছিলেন নাতালি। তবে এরপরেও নাকি একাধিকবার নাতালির বিশ্বাস নিয়ে খেলেছেন বেঞ্জামিন। তাই এবার আর সুযোগ দেননি, সোজা বিবাহবিচ্ছেদের পথেই হেঁটেছেন ‘ব্ল্যাক সোয়ান’।

এদিকে, আরেকটি সূত্র এই বিচ্ছেদকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছে। সূত্র বলছে, সন্তানের কথা ভেবে একসাথে থাকা যায় কিনা, তা নিয়ে এই মুহূর্তে আলোচনা চলছে তাদের। মিলপিড নাকি তার ক্রিয়াকলাপের জন্য অনুশোচনা করেছেন। এ তারকা দম্পতির রয়েছে দুটি সন্তান।

প্রসঙ্গত, পোর্টম্যান ও মিলপিডের প্রথম সাক্ষাৎ হয় ‘ব্ল্যাক সোয়ান’এ কাজ করার সময়। ড্যারেন আরোনোফস্কির এই সিনেমা বিশ্বজুড়ে মুক্তি পায় ২০১০ সালে। তারা ঘর বাঁধে ২০১২ সালে।

/এএম

Explore More Districts