খোয়াইয়ে সংবাদ প্রকাশের পর বক্সিং একাডেমির পাশে বক্সিং ফেডারেশন

খোয়াইয়ে সংবাদ প্রকাশের পর বক্সিং একাডেমির পাশে বক্সিং ফেডারেশন





সৈয়দ সালিক আহমেদ ॥ দৈনিক খোয়াইয়ে সংবাদ প্রকাশের পর বানিয়াচং বক্সিং একাডেমির পাশে দাঁড়িয়েছে ‘বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশন’। গতকাল ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পদক মোতালেব হোসেন একাডেমি পরিদর্শনে এসে তাঁদের সহযোগিতার আশ্বাস দেন।
মোতালেব হোসেন বলেন, “দেশের সকল বিভাগের তুলনায় এটি পরিপূর্ণ একটি একাডেমী হলেও উপকরণ এবং পৃষ্ঠপোষকতার অভাবে পর্যাপ্ত প্রশিক্ষণ নিশ্চিত হচ্ছে না। বক্সিংয়ের প্রতি একাডেমির ছেলে-মেয়েদের আগ্রহের প্রশংসা করে তিনি বলেন, “বিষয়টি নিয়ে আমি কেন্দ্রীয়ভাবে আলোচনা করব। যতটুকু সহযোগিতা করা সম্ভব আমরা তা করব।”
একাডেমীর প্রতিষ্ঠাতা ও প্রশিক্ষণ জুয়েল রহমান জানান, গোলক, চাকতি ও বর্ষাসহ বিভিন্ন খেলার উপকরণ আমাদের নেই; কিন্তু বিভাগীয় পর্যায়ে সবসময় আমরা শ্রেষ্ঠত্ব অর্জন করি। আমাদের ছেলে-মেয়েকে যদি উপকরণ দিয়ে সহযোগিতা করা হয়, তাহলে আমরা আরো কৃতিত্ব দেখাতে পারব।”
প্রতিবেদন প্রকাশের পর একাডেমীতে নতুন করে আরও ১০ জন ছেলে-মেয়ে ভর্তি হয়েছে। এই একাডেমী থেকে ইতিমধ্যে ২ জন মেয়ে সেনাবাহিনীতে বক্সিং কোটায় চাকুরী পেয়েছে। বিকেএসপিতে প্রশিক্ষণের সুযোগ পায়। এনিয়ে সম্প্রতি একটি প্রতিবেদন প্রকাশ করে দৈনিক খোয়াই।

শেয়ার করুন




Explore More Districts