আ.লীগের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১

আ.লীগের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১

আ.লীগের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১

গুলিস্তানে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে এক যুবক নিহত হয়েছেন। তবে তার নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আহত হয়েছেন যুবলীগ কর্মীসহ চারজন। তাদেরকে গুরুতর অবস্থা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শুক্রবার (২৮ জুলাই) সন্ধ্যা ছয়টার দিকে গুলিস্তান গোলাপ শাহ মাজারের পাশে রাস্তায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার যুবলীগ কর্মী নোমান হোসেন রনি (৩২), দিনমজুর মোকাশ্বের (২৩), রাজমিস্ত্রি আরিফুল ইসলাম (১৮) ও স্কুল শিক্ষার্থী মো. জুবায়ের হোসেন (১৬)।

হাসপাতালে আহত রনির সঙ্গে থাকা কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সৈকত হাসান বিপ্লব জানান, তারা দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহিন আহমেদের সমর্থক। নেতাকর্মী নিয়ে বায়তুল মোকাররম মসজিদ এলাকায় আওয়ামী লীগের শান্তি সমাবেশে এসেছিলেন। সমাবেশ শেষ করে সেখান থেকে কেরানীগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। গুলিস্তান গোলাপ শাহ মাজারের পাশে আসলে তখন পেছন থেকে আওয়ামী লীগ নেতা কামরুল ইসলামের কর্মী সমর্থকরা তাদেরকে ধাওয়া করে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে।

পরবর্তীতে আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

তিনি জানান, সমাবেশে কামরুল ইসলামের সমর্থক ও নেতাকর্মীদের সাথে শাহিন আহমেদের নেতাকর্মীদের হাতাহাতির ঘটনা ঘটেছিলো।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ওই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ওই যুবকের বাম পায়ের উরুতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। বাকি ৪ জনের অবস্থাও গুরুতর। তাদেরকে জরুরি বিভাগের চিকিৎসা দেয়া হচ্ছে।

ডি- এইচএ

Explore More Districts