সিরিজ বোমা হামলার প্রতিবাদে পলাশ উপজেলা আঃলীগের বিক্ষোপ মিছিল

সিরিজ বোমা হামলার প্রতিবাদে পলাশ উপজেলা আঃলীগের বিক্ষোপ মিছিল

নিজস্ব প্রতিবেদক:-বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করছে পলাশ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।
বুধবার (১৭ আগস্ট) ২ টায় পলাশ শিল্পাঞ্চল কলেজ রোড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিছিল শেষে একই স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোপ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন-ঘোড়াশাল পৌরসভা মেয়র-আল মুজাহিদ হোসেন তুষার।পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক-কামরুল ইসলাম গাজী।পলাশ উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক-এস এম মান্নান মিয়া,জেলা যুবলীগ নেতা-মোঃরুমান মিয়া,ঘোড়াশাল পৌর ছাএলীগের সভাপতি-সৈয়দ কামরুল হাসান,সাধারন সম্পাদক-নোমান আহমেদ রাজা প্রমুখ।
এসময় বক্তারা বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলেই বাংলাদেশে জঙ্গিদের উত্থান ঘটে। তারাই জঙ্গিদের লালন-পালন করে আসছে। তাই দেশবিরোধী অপশক্তি ও তার দোসদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান বক্তারা।
উল্লেখ্য, ২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশব্যাপী পাঁচ শতাধিক জায়গায় সিরিজ বোমা হামলা হয়। তারপর থেকে দিনটি সিরিজ বোমা হালার প্রতিবাদ দিবস হিসেবে পালন করে আসছে আওয়ামী লীগ

Explore More Districts