সিরাজগঞ্জে কাটাখালের বানের পানিতে গোসলে নেমে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু !  – Sirajganj News 24

সিরাজগঞ্জে কাটাখালের বানের পানিতে গোসলে নেমে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু !  – Sirajganj News 24

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জ পৌর এলাকার বাহিরগোলা কাটাখালির বানের  পানিতে নেমে গোসল করতে  ডুবে রোমান আহমেদ (১৪) নামের এক ৮ম শ্রেনীর  ছাত্রের মৃত্যু ঘটেছে । 

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায় যে, 

সোমবার (৮জুলাই) দুপুর ১ টার দিকে পৌর এলাকার সাহেদ নগর (বেপারী পাড়া) মহল্লার বসবাসরত সেলিম রেজা’র ছেলে ও সবুজ কানন স্কুলের  ৮ম শ্রেনীর ছাত্র  রোমান আহমেদ (১৪)সহ কয়েক বন্ধু মিলে বাহিরগোলা গুড়ের বাজার এলাকার  ব্রীজের নিচে কাটাখালির বানের পানিতে গোসল করতে নামে। গোসল শেষে সবাই উঠলেও রোমান নিখোঁজ হয়। এসময় বন্ধুরা রোমানকে না পেয়ে অনেকে খোঁজাখুজি করে এতে আরেক বন্ধু আহত হয়। পরে  রোমানকে না পেয়ে পরিবারের লোকজনকে খবর দিলে পরিবারের লোকজনসহ এলাকাবাসী পানিতে নেমে অনেক খোঁজাখুজি করেও  না পেয়ে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্স এ খবর দেয়া হয়।  খবর পেয়ে  ফায়ার সার্ভিস ও  সিভিল ডিফেন্সের রাজশাহী থেকে  ডুবুরি দল এসে  পাঁচ ঘন্টা পর তার মরদেহ  উদ্ধার করে। 

 এঘটনায়  সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোঃ আতাউর রহমান টনি  বলেন,  শিশুটি পানিতে ডুবে যাওয়ার সংবাদ  পেয়ে তাৎক্ষনিক রাজশাহীর ডুবুরি দলকে খবর দিলে তারা এসে স্কুল ছাত্র রোমানের  মরদেহ  উদ্ধার করে। বাদ এশা সাহেদ নগর ( ব্যাপারী পাড়া)  মসজিদে জানাযা শেষে পৌর রহমতগঞ্জ করবস্থানে দাফন সম্পন্ন করা হয়। 

এ দূর্ঘটনায়  এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

Explore More Districts