সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতেনিয়ামতপুর ও মান্দা প্রেসক্লাবের যৌথ মানববন্ধন – Naogaon Barta




নিয়ামতপুর প্রতিনিধি :
সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্যাতনকারী কর্মকর্তাদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের সামনে বাসস্ট্যান্ড এলাকায় নিয়ামতপুর ও মান্দা প্রেসক্লাব যৌথভাবে এ মাননবন্ধন কর্মসূচির আয়োজন করে।
নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহজাহান শাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনকালে বক্তব্য রাখেন মান্দা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি নুরুল ইসলাম ও রুহুল আমিন শেখ, সাংগঠনিক সম্পাদক সরকার শাহ আলম, সদস্য রেজাউল ইসলাম সেলিম প্রমুখ।
মানববন্ধনে মান্দা প্রেসক্লাবের সহ-সভাপতি জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ চন্দ্র সরকার, দপ্তর সম্পাদক ডিএম শাহজাহান আলী, সদস্য ওয়াসিম আকরাম ও অসীম কুমার দাস, নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের সদস্য রওশানারা খাতুন, জামিনুর ইসলাম, তৈয়বুর রহমান, রঞ্জিত কুমার মিন্জ, নাজমুল হকসহ দুই উপজেলার সকলগণমাধ্যম কর্মি অংশ নেন।
কর্মসূচি থেকে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিসহ ঘটনার সুষ্ঠু তদন্ত ও নির্যাতনকারী স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের বিচারেরও জোর দাবি জানানো হয়।




Explore More Districts