শ্রীপুর উপজেলা শিক্ষক-কর্মচারী সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত। Magura news

শ্রীপুর উপজেলা শিক্ষক-কর্মচারী সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুর উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয় মাঠে রবিবার দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষক -কর্মচারী সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন ও অবসরপ্রাপ্ত শিক্ষক – কর্মচারীদের সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর।

উপজেলা মাধ্যমিক শিক্ষক – কর্মচারী সমিতির সভাপতি ও নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএসএম রফিকুল আলার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্ব মাকসুদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান মোঃ হুমাউনুর রশিদ মুহিত, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আলমগীর কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, সব্দালপুর ইউপি চেয়ারম্যান মোছাঃ পান্না খাতুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রহমান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোল্লা ফয়জুর রহমান লাভু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষকদের বিষয়ে সবকিছু অবগত আছেন। শিক্ষকদের শতভাগ বেতন তিনিই দিয়েছেন। আগামীতে সকল সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে। নির্বাচনের আগে কেউ যাতে ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে সেদিকে খেয়াল রাখবেন । রাশিয়া – ইউক্রেন যুদ্ধের কারণে কিছু জিনিসপত্রের মূল্য বৃদ্ধি পেয়েছে ঠিকই, তবে পৃথিবীর অনেক উন্নত দেশের তুলনায় আমরা অনেক সুখে আছি। তিনি আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে আমরা সবাই ভালো থাকবো।

Explore More Districts