শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচনে যাবো এবং আ.লীগ সরকারকে জয়ী করবো | দৈনিক মাথাভাঙ্গা

শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচনে যাবো এবং আ.লীগ সরকারকে জয়ী করবো | দৈনিক মাথাভাঙ্গা

চুয়াডাঙ্গায় তারুণ্যের জয়যাত্রা সমাবেশে সাংগঠনিক সম্পাদক শামীম আল সাইফুল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় যুবলীগের তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিএনপির সকল ষড়যন্ত্র রুখে দিতেই যুবলীগের এ তারুন্যের জয়যাত্রা সমাবেশ। এ উপলক্ষে গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টায় চুয়াডাঙ্গা শহরের টাউন ফুটবল মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চুয়াডাঙ্গা শহীদ হাসান চত্বরে শেষ হয়। পরে সেখানে মুক্তমঞ্চে সমাবেশে অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকারের অধীনে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় যুবলীগ যে নির্দেশনা দেবে সেইভাবেই রাজপথে কাজ করবো।

চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বিএনপি জামায়াত দেশের উন্নয়নকে ধুলিস্যাৎ করছে। ওরা দেশের গণতন্ত্র নিয়ে ষড়যন্ত্র করছে, আগামী নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। প্রধানমন্ত্রীর নির্দেশে সেই ষড়যন্ত্রের জবাব দিবে যুবলীগ। আমরা শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচনে যাব এবং আওয়ামী লীগ সরকারকে জয়ী করবো’।

চুয়াডাঙ্গা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সামসুজ্জোহা মল্লিক হাসু’র সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এম জাহাঙ্গীর আলম, অ্যাড. শাহরিয়ার কবির ও জুবায়ের আহমেদ সাব্বির। সমাবেশ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা যুবলীগের নেতৃবৃন্দসহ আরও বক্তব্য রাখেন জীবননগর উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুস সালাম ঈশা, দামুড়হুদা উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল হান্নান ছটু, আলমডাঙ্গা উপজেলা যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন সোনাহার ম-ল প্রমুখ। সমাবেশে জেলার যুবলীগের সকল ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। বিএনপির একদফা প্রতিহত ও রাজপথে মোকাবিলার লক্ষে যুবলীগ এ কর্মসূচি পালন করছে। সমাবেশ শুরুর আগে জেলার বিভিন্ন স্থান থেকে নেতা-কর্মীরা মিছিল নিয়ে আসেন সমাবেশস্থলে। এসময় বিভিন্ন ধরনের স্লোগান দেন নেতাকর্মীরা।

এদিকে, সন্ধ্যার পর জেলা যুবলীগের আয়োজনে শহীদ হাসান চত্বরের মুক্তমঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ জেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Explore More Districts