শহীদওহাবপুরের উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত |

শহীদওহাবপুরের উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত |

 

 রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে ওই ইউনিয়নের পশ্চিম রুপপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সভা করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী। বিশেষ অতিথি ছিলেন, জেলা যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতী।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আকবর আলী মর্জি, হেদায়েত আলী সোহরাব, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আজম আলী মন্ডল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদসহ আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতা এবং উপকার ভোগীরা।

এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য কাজী কেরামত আলী বলেন, আপনারা যারা উপকারভোগী আছেন তাদের ভাতা আগামীতে শেখ হাসিনা সরকার দ্বিগুন করবে।বস্ক ভাতা,বিধবা ভাতা,মাতৃত্বকালীন ভাতা,প্রতিবন্ধি ভাতা সহ বিভিন্ন ধরনের ভাতা যদি আপনারা বন্ধ করতে না চান তাহলে আওয়ামীলীগ সরকারকে ভোট দিয়ে আবারো নির্বাচিত করতে হবে।

Explore More Districts