রাতের প্রথমার্ধে কম ও শেষার্ধে বেশি থাকতে পারে লোডশেডিং

রাতের প্রথমার্ধে কম ও শেষার্ধে বেশি থাকতে পারে লোডশেডিং

জেনে নিন ওজোপাডিকের আজকের সিডিউল
স্টাফ রিপোর্টার ঃ আজ রোববার রাতেও হবে লোডশেডিং। গতরাত ১২টা থেকেই শুরু হয়েছে এমন সিডিউল। চলবে আজ রাত ১২টা পর্যন্ত। তবে তুলনামূলক দিনের চেয়ে রাতের প্রথমার্ধে কিছুটা কম থাকবে লোডশেডিং। তবে সন্ধ্যার পর থেকে রাত ১২টা পর্যন্ত বাড়তে পারে লোডশেডিং।
পদ্মার এপারের একুশ জেলা নিয়ে গঠিত ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানীর পক্ষ থেকে দেয়া আজকের লোডশেডিং সিডিউলে এমনটি দেখা গেছে। গতকাল বিকেলে ওজোপাডিকোর নিজস্ব ওয়েব সাইটে  (www.wzpdcl.org.bd)  এমন চিত্র দেখা যায়।
ওজোপাডিকোর লোডশেডিং চিত্রে দেখা যায়, গতরাত ১২টা থেকে একটা পর্যন্ত বান্দাবাজার, ইসলামপাড়া, হরিণটানা, মোল্লাবাড়ির মোর, পল্লীমঙ্গল স্কুল, রাত একটা থেকে দুইটা পর্যন্ত খানজাহান আলী রোড, মিয়াপাড়া, বায়তিপাড়া, হাফিজ নগর, নূর নগর, রাত দুইটা থেকে তিনটা পর্যন্ত র‌্যাব-৬, জোড়াখাল রোড, রূপসা এ্যাপ্রোচ রোড, টাইগার গার্ডেন, তেতুলতলা মোড়, রাত তিনটা থেকে চারটা পর্যন্ত সার্কিট হাউজ, বড় বাজার, রেল ষ্টেশন, নিউ মার্কেট, রাত চারটা থেকে পাঁচটা পর্যন্ত মোক্তার হোসেন রোড, পুটিমারি, রায়পাড়া, সোনাডাঙ্গা আবাসিক এলাকা প্রথম ফেজ, দ্বিতীয় ফেজ, করিম নগর এবং ভোর পাঁচটা থেকে সকাল ছয়টা পর্যন্ত লোয়ার যশোর রোড, গগনবাবু রোড, ছোট মির্জাপুর, বিগবাজার ও ময়লাপোতা মোড় এলাকায় লোডশেডিংয়ের কথা রয়েছে।
এছাড়া আজ ভোর ছয়টা থেকে সাতটা পর্যন্ত দোলখোলা মোড়, সাতরাস্তা মোড়, পূর্ব বানিয়াখামার, বানরগাতি বাজার, মক্কী মসজিদ, সকাল সাতটা থেকে আটটা পর্যন্ত শামসুর রহমান রোড, আহসান আহমেদ, রোড, সাউথ সেন্ট্রাল রোড, আমতলা শেরে বাংলা রোড, সকাল আটটা থেকে নয়টা পর্যন্ত ডাকবাংলা, ফেরিঘাট মোড়, সিমেট্টি রোড, নিরালা আবাসিক এলাকা, হরিণটানা, রিয়া বাজার, নয়টা থেকে ১০টা পর্যন্ত গফফারের মোড়, মিস্ত্রিপাড়া, ইকবাল নগর, খুলনা বিশ^বিদ্যালয় এলাকা, ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত জিন্নাহপাড়া, মুজাহিদপাড়া, চানমারী, রূপসা আনসার ক্যাম্প, রূপসা শিল্পাঞ্চল, ১১টা থেকে ১২টা পর্যন্ত টুটপাড়া কবরখানা, জোড়াকল বাজার, টুটপাড়া মেইন রোড, রূপসা শিল্পাঞ্চল, দুপুর ১২টা থেকে একটা পর্যন্ত বান্দাবাজার, ইসলামপাড়া, হরিণটানা, মোল্লা বাড়ির মোড়, পল্লীমঙ্গল স্কুল, দুপুর একটা থেকে দুইটা পর্যন্ত খানজাহান আলী রোড, মিয়াপাড়া, বায়তিপাড়া, হাফিজ নগর, নূর নগর, বেলা দুইটা থেকে তিনটা পর্যন্ত র‌্যাব-৬, জোড়াখাল রোড, রূপসা এ্যাপ্রোচ রোড, টাইগার গার্ডেন, তেতুলতলা মোড়, বিকেল তিনটা থেকে চারটা পর্যন্ত দোলখোলা মোড়, সাতরাস্তা মোড়, পূর্ব বানিয়াখামার, নিউ মার্কেট, চারটা থেকে পাঁচটা পর্যন্ত মোক্তার হোসেন রোড, পুটিপারি, রায়পাড়া, সোনাডাঙ্গা আ/এ প্রথম ফেজ, দ্বিতীয় ফেজ, করিম নগর, বিকেল পাঁচটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত আপার যশোর রোড, বাবুখান রোড, পিকচার প্যালেস, বিগ বাজার, ময়লাপোতা মোড়, সন্ধ্যা ছয়টা থেকে সাতটা পর্যন্ত গফফারের মোড়, মিস্ত্রিপাড়া, ইকবাল নগর, বানরগাতি বাজার, মক্কী মসজিদ, সন্ধ্যা সাতটা থেকে রাত আটটা পর্যন্ত লোয়ার যশোর রোড, গগনবাবু রোড, ছোট মির্জাপুর, আমতলা শেরে বাংলা রোড, রাত আটটা থেকে নয়টা পর্যন্ত জিন্নাপাড়া, মুজাহিদপাড়া, চানমারী, নিরালা আ/এ, হরিণটানা, রিয়া বাজার, রাত নয়টা থেকে ১০টা পর্যন্ত টুটপাড়া কবরখানা, জোড়াকল বাজার, টুটপাড়া মেইন রোড, খুলনা বিশ^বিদ্যালয়, রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত রূপসা সন্ধ্যা বাজার, শিপইয়ার্ড মেইন রোড, ওয়াপদা বেড়িবাঁধ রোড, রূপসা আনসার ক্যাম্প, রূপসা শিল্পাঞ্চল এবং রাত ১১টা থেকে ১২টা পর্যন্ত আপার যশোর রোড, বাবুখান রোড, পিকচার প্যালেস ও রূপসা শিল্পাঞ্চল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকতে পারে।

 

 

Explore More Districts