রাজবাড়ীতে ডেঙ্গুতে যুব মহিলা লীগ নেত্রী রুমানার মৃত্যু, জেলায় মোট আক্রান্ত ২০৪৯ |

রাজবাড়ীতে ডেঙ্গুতে যুব মহিলা লীগ নেত্রী রুমানার মৃত্যু, জেলায় মোট আক্রান্ত ২০৪৯ |

রাজবাড়ীতে ডেঙ্গুতে যুব মহিলা লীগ নেত্রী রুমানার মৃত্যু, জেলায় মোট আক্রান্ত ২০৪৯ |

রাজবাড়ী বার্তা ডট কম :

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুমানা আক্তার (২৫)-এর মৃত্যু হয়েছে। রুমানা ওই ইউনিয়নের দূর্গাপুরের গোপিনাথপুর গ্রামের মৃত বাবুর মেয়ে। তার সিয়াম (১১) নামে পঞ্চম শ্রেণীতে পড়–য়া এক জন ছেলে রয়েছে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর তিনি ছেলেসহ বাবার বাড়িতে বসবাস করতেন। এ নিয়ে রাজবাড়ীতে ডেঙ্গুতে ৫ জনের ফরিদপুর মেডিকেল ও ঢাকায় মৃত্যু হলো। এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় আরো ৪২ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে। জেলা এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ২০৪৯ জন।

 

জেলা যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতী জানিয়েছেন, চারদিন আগে হঠাৎ করে রুমানার জ্বরে আক্রান্ত হন। গত বুধবার সন্ধ্যার জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে পরীক্ষার পর জানা যায় তিনি ডেঙ্গুতে আক্রান্ত। সেসময় তার রক্তের প্লাটিলেট ছিল ৮১ হাজার। ওই সময়ই তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। গত বৃহস্পতিবার সকালে তার রক্তের প্লাটিলেট দ্রুত কমতে শুরু করে। ফলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। অ্যাম্বুলেন্সে ঢাকায় নেবার পথে রাত ১১ টার দিকে পদ্মা সেতু পার হবার পর পরই তার মৃত্যু হয়।

 

জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি তানজিনা আক্তার জানিয়েছেন, শুক্রবার দুপুরে নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

 

তার মৃত্যুতে সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীসহ অন্যান্য নেতারা গভীর শোক প্রকাশ করেছেন। আকস্মিক এ মৃত্যুতে স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Explore More Districts