মুন্সীগঞ্জ থেকে নোয়াখালীতে বদলী হলেন সদর উপজেলা নির্বাচন অফিসার

মুন্সীগঞ্জ থেকে নোয়াখালীতে বদলী হলেন সদর উপজেলা নির্বাচন অফিসার




মোহাম্মদ সেলিম
মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিসার বদর-উদ-দোজা ভুইয়াকে নোয়াখালীর কবির হাট উপজেলায় নির্বাচন অফিসার হিসেবে বদলি করা হয়েছে। আগামী ৫ জুলাই কবির হাট উপজেলায় নির্বাচন অফিসার হিসেবে বদর-উদ-দোজা ভুইয়া যোগদান করবেন বলে জানা গেছে।

মুন্সীগঞ্জ কর্মস্থল থেকে তিনি আনুষ্ঠানিকভাবে বিদায় নিয়েছেন বলে জানা গেছে। দুই একদিনের মধ্যে তিনি এখন থেকে বদলীর কর্মস্থলে ফিরে যাবেন। বদর-উদ-দোজা ভুইয়ার স্ত্রী মুন্সীগঞ্জর সরকারি হরগঙ্গা কলেজের প্রভাষক হিসেবে কর্মরত রয়েছেন। সেই হিসেবে তিনি এখান থেকে বদলী হলেও পরিবার পরিজন এখানে থাকায়

তাকে ছুটির সময়ে এখানেই আসতে হবে। সেই হিসেবে তিনি একেবারেই মুন্সীগঞ্জ ছাড়ছেন না।
তিনি ২০১৯ সালের ২০ অক্টোবর তারিখে মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিসার হিসেবে যোগদান করে সততা ও সুনামের সাথে কাজ করে আসছেন ।

দীর্ঘ ২ বছর ৮ মাস ১০ দিন সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন শেষে বদলি জনিত কারণে গত ৩০ জুন বৃহস্পতিবার মুন্সীগঞ্জ সদর উপজেলা থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় নেয় এই কর্মকর্তা।
মুঠো ফোনে বদর-উদ-দোজা ভুইয়া তিনি বলেন,

এ উপজেলার মানুষ খুবই আন্তরিক ও ভালো। সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে আমি আমার দায়িত্ব পালনের সর্বাত্মক চেষ্টা করেছি। নিজেকে কখনও উপজেলার নির্বাচন অফিসার হিসেবে নয় বরং জনগণের ধারপ্রান্তে সরকারের সেবা প্রদানের মূল দায়িত্ব পালনকারী হিসেবেই নিজেকে বিবেচনা করেছি। নতুন কর্মস্থলের জন্য বদর-উদ-দোজা ভুইয়া সকলের দোয়া চেয়েছেন।




Explore More Districts