মাধবদী শহর আওয়ামীলীগের সম্মেলন স্থগিত

মাধবদী শহর আওয়ামীলীগের সম্মেলন স্থগিত

নিজস্ব প্রতিবেদক:-





মাধবদী পৌর শহর আওয়ামী লীগের সম্মেলন শেষ মুহূর্তে স্থগিত করা হয়েছে। মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম যুগ্ন আহ্বায় পবিত্র রঞ্জন দাস এ  বিষয়টি নিশ্চিত করেছেন।




বৃহস্পতিবার ২৮/০৭/২২ইং তারিখ মাধবদী থানা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত ঘোষণা করা হয়েছে জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক মোহাম্মদ সিরাজুল ইসলাম ও যুগ্ন আহ্বায়ক পবিত্র রঞ্জন দাস এক বিবৃতিতে এই তথ্য প্রকাশ করেছেন।পরবর্তীতে তারিখ জানানো হবে।




সম্মেলন স্থগিত না হলে রাত পেরুলেই ২৯জুলাই (শুক্রবার) সম্মেলন অনুষ্ঠিত হতো।




মাধবদী পৌর শহর আওয়ামী লীগের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে চা স্টল, এমনকি বাসার ডাইনিং ও দোকানপাটের আড্ডায়ও চলছিল এনিয়ে তুমুল আলোচনা-সমালোচনা।





পৌরসভার বিভিন্ন পয়েন্ট, সম্মেলনস্থল ও এর আশেপাশে পদ প্রত্যাশীদের ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড ও তোড়নে ছেঁয়ে গেছে। মঞ্চসজ্জার কাজও প্রায় শেষ পর্যায়ে ছিল। কোরবানির ঈদের পরবর্তী মুহূর্তে আরেকটি উৎসব যেন কড়া নাড়ছিল আওয়ামী কর্মী-সমর্থকদের মাঝে।





হঠাৎ করে শেষ মুহূর্তের এমন খবরে হতাশ হয়েছে মাধবদী পৌর শহর আওয়ামী লীগের নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়েও চলছে আলোচনা-সমালোচনা।





নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন পদপ্রত্যাশী ক্ষোভ প্রকাশ করে বলেন, এভাবে শেষ সময়ে এসে সম্মেলন স্থগিত হওয়াটা মেনে নেওয়া যায় না।এখানে কারও কারও হাত বা অন্য কোনো উদ্দেশ্যও থাকতে পারে। আমরা চাই, দ্রুত সময়ের মধ্যে আবার তারিখ ঘোষণা করে সম্মেলন হোক।




তবে এক্ষেত্রে কয়েকজন মনে করছেন, স্থানীয় জেলা আওয়ামী লীগের কিছু স্বার্থন্বেষী লোকের সমন্বয়হীনতার কারণে একেবারে শেষ সময়ে এসে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যেটা মোটেও কাম্য নয়।




অনেকেই মনে করছেন, সম্মেলন যে কারণেই স্থগিত করা হোক না কেন, দ্রুত সময়ের মধ্যে স্থানীয় সংসদ সদস্য উপজেলা চেয়ারম্যানদের রেখে একটি সফল সম্মেলন করে কমিটি করে দিলেই আবারও প্রাণচঞ্চল হয়ে উঠবে মাধবদী পৌর শহর আওয়ামী লীগ।




শেষ মুহূর্তে সম্মেলন কেন স্থগিত করা হলো এবং কতদিনের মধ্যে সম্মেলনের নতুন তারিখ ঘোষণা হতে পারে এমছে প্রশ্নে , মাধবী থানা আহ্বায়ক মোঃ সিরাজুল ইসলাম বলেন অনিবার্য কারণবশতই সম্মেলন স্থগিত করা হয়েছে।জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্তের পরপরই যে কোনদিন সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করা হবে।





 





Explore More Districts