মাদার তেরেসা গোল্ডেন’পদকে ভূষিত হলেন নরসিংদীর ঘোড়াশালের কৃতি সন্তান মোঃহাতেম আলী

মাদার তেরেসা গোল্ডেন’পদকে ভূষিত হলেন নরসিংদীর ঘোড়াশালের কৃতি সন্তান মোঃহাতেম আলী


 




নিজস্ব প্রতিবেদক:-শৈশব থেকেই জীবন যুদ্ধের কঠিন পথচলা। সমস্ত প্রতিকূলতা কাটিয়ে বহু পথ পাড়ি দিয়ে নিজে হয়েছেন সফল মানুষ। আলোকিত করেছেন সংগঠন,সমাজ ও রাষ্ট।




 সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় স্বীকৃতি স্বরুপ মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২ পদকে ভূষিত হয়েছেন নরসিংদীর ঘোড়াশাল পাইকসা গ্রামের কৃতি সন্তান মোঃহাতেম আলী।তিনি ঘোড়াশাল শহর কৃষকলীগের সভাপতি এছাড়াও তিনি বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন।




 




 আগামী ৬ আগস্ট শনিবার বিকেলে রাজধানীর ইকোনমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন এর উদ্যোগে এক অনুষ্ঠানে পদক প্রদান করা হবে।





অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি এস এম মজিবুর রহমান ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. কামাল উদ্দিন আহমেদ।





বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক সচিব ড. মোহাম্মদ জাকারিয়া, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, এডিশনাল এসপি ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের ডেপুটি ডিরেক্টর কবি নুরুল ইসলাম বিপিএম। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আলোকিত মানুষ ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ আতাউল্লাহ খান।





মোঃ হাতেম আলী বলেন,আমাকে মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড -২০২২ এ মনোনীত করায় কৃতজ্ঞতা জানাই আলোকিত মানুষ ফাউন্ডেশন কর্তৃপক্ষকে। এমন একটি সম্মাননা দেওয়ার জন্য আমাকে মনোনীত করায় নিজের কাছে ভালো লাগতেছে। বাংলাদেশ কৃষক লীগ সংগঠনের ঘোড়াশাল পৌর শাখাকে আরও সংগঠিত করতে এবং ঘোড়াশাল পৌর এলাকার সমাজ সেবায় আরও বেশি কাজ করার জন্য এ এ্যাওয়ার্ড আমার অনুপ্রেরণা হয়ে থাকবে।





Explore More Districts