ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের নির্বাচন: সভাপতি আতাউল করিম খোকন সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা – দৈনিক ময়মনসিংহ প্রতিদিন

স্টাফ রিপোর্টার:
ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন (এমইউজে)র কার্যকরি কমিটির নির্বাচন সোমবার (৫ নভেম্বর) ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে আতাউল করিম খোকন ও সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা পূণরায় ভোটারদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা জিয়া উদ্দিন আহমেদ, সহসাধারণ সম্পাদক সুলতান মাহমুদ কনিক, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর কবির জুয়েল (বিনা প্রতিদ্বিদ্বতা), প্রচার সম্পাদক ইলিয়াস আহমেদ (বিনা প্রতিদ্বিদ্বতা) এবং সদস্য পদে শরীফুজ্জামান টিটু, বিপ্লব বসাক ও হারুনুর রশীদ বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।

প্রেসক্লাব মিলনায়তনে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার জগদীশ চন্দ্র সরকার।

নির্বাচনে সোমবার সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন চলে। এমইউজের সদস্য ৬৭জন ভোটারের সবাই ভোটাধিকার প্রয়োগ করেন।

এমইউজে’র কার্যকরি কমিটির ৯টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৪টি পদে ভোট অনুষ্ঠিত হয়। বাকি পদগুলোতে একাধিক প্রতিদ্বদ্বি প্রার্থী না থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বদ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচনে সহকারি নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আবুল কাসেম ও শাহিদুল আলম খসরু। নির্বাচন পর্যবেক্ষক হিসেবে ছিলেন জেলা জনসংখ্যা ও পরিবার কল্যাণ কর্মকর্তা শহিদুল ইসলাম।

Explore More Districts