ভালোবাসার থেকে নিষ্ঠুর কিছু হয় না : কঙ্গনা

ভালোবাসার থেকে নিষ্ঠুর কিছু হয় না : কঙ্গনা

বিনোদন ডেস্ক : প্রয়াত জওয়ান অংশুমান সিংয়ের বিধবা স্ত্রীর পদক গ্রহণের একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়। আর তা দেখে নিজের আবেগ ধরে রাখতে পারেননি ভারতীয় অভিনেত্রী ও বিজেপি সাংসদ কঙ্গনা রানাওয়াত। সেই ছবি দেখে বিহ্ববল হয়ে পড়েছেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে ছবিটি শেয়ার করে লিখেছেন- ভালোবাসা কতটা নিষ্ঠুর হয়।

ভালোবাসার থেকে নিষ্ঠুর কিছু হয় না : কঙ্গনা

ভারতীয় গণমাধ্যমের খবর, অংশুমান সিংয়ের বিধবা স্ত্রীর পদক গ্রহণের দিনেই ছবিটি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন কঙ্গনা রানাওয়াত। ছবিতে দেখা যায়, প্রয়াত অংশুমান সিংয়ের স্ত্রী তার হয়ে পদক গ্রহণ করছেন। এই ছবিটি পোস্ট করে কঙ্গনা রানাওয়াত লেখেন, ‘অনেক সৈনিকরা তাদের জীবন এই দেশের জন্য দিয়ে দেন। গতকাল তাদের পুরস্কৃত করা হল। সেখানে অংশুমানের স্ত্রীর পুরস্কার গ্রহণের ছবিটি দেখে মানুষের চোখে জল এসে গেছে।’

রহস্যময় এই গুহাটিতে ৫০ হাজার বছর ধরে বাস করেছে আদিম মানুষ

একইসঙ্গে তিনি লেখেন, ‘ও এখনও ওর স্বামীকে ভীষণ ভালোবাসে। এই পদক বুকে নিয়ে ও কেঁদে ফেলেছিল, যার দৃশ্য আমায় এখনও কষ্ট দিচ্ছে। ভালোবাসা সহজ নয়, বরং ভালোবাসার থেকে নিষ্ঠুর কিছু হয় না।’ এদিন ক্যাপ্টেন অংশুমান সিংকে মরণোত্তর কীর্তি চক্র পুরস্কার দেওয়া হয় যা গ্রহণ করেন তার স্ত্রী। সাম্প্রতিক একটি অগ্নিকাণ্ডে তার এক সহকর্মীর প্রাণ বাঁচানোর জন্য এই পুরস্কার দেওয়া হয়েছে তাকে। উল্লেখ্য, কীর্তি চক্র পুরস্কার ভারতের দ্বিতীয় সর্বোচ্চ শান্তির বীর পুরস্কার।

Explore More Districts