ব্রাহ্মণবাড়িয়ায় কান্না করায় ৬ মাসের শিশুসন্তানকে শ্বাসরোধ করে হত্যা – Ajker Comilla






















আজকের কুমিল্লা ডট কম :

জুলাই ২, ২০২৪


news-image

ডেস্ক রিপোর্ট:

ব্রাহ্মণবাড়িয়ায় বেশি কান্নাকাটি করায় ৬ মাসের কন্যাশিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। সোমবার রাতে একটি খাল থেকে শিশুটির লাশ উদ্ধার করেছে পুলিশ। জেলার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বরিশল গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় পুলিশ নিহত শিশু মা স্বপ্না বেগম ও বাবা জিল্লুর রহমানকে আটক করেছে। ঘটনার পর পর এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়।নিহত শিশুর নাম নুসরাত জাহান তিথি।

পুলিশ ও স্থানীয়রা জানান, জিল্লুর রহমান ও স্বপ্না বেগম প্রতিদিনের মত শিশু নুসরাতকে সঙ্গে নিয়ে ঘরে ঘুমিয়েছিলেন। সোমবার সকালে স্বপ্না বেগম তার শিশু নিখোঁজ হয়েছে বলে চিৎকার শুরু করে। পরে সদর থানায় জিডি করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। একপর্যায়ে পুলিশ বাড়ির পাশে একটি খালে শিশুটির লাশ ভাসতে দেখে। পরে সেখান থেকে তার লাশ উদ্ধার করে।

নিখোঁজের বিষয়টি পুলিশের সন্দেহ হলে শিশুটির মাকে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে স্বীকার করেন। তিনি জানান, রাতে চিৎকার ও কান্নাকাটি করার কারণে শিশুটির মুখে ওড়না ঢুকিয়ে দেয়। এতে শিশুটি মারা যায়। পরে তার স্বামী লাশটি খালে ফেলে দিতে বলে।

এ বিষয়ে সদর থানার ওসি মো.আসলাম হোসেন বলেন, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আটক বাবা ও মা শিশুটিকে হত্যা ও লাশ গুমের পেছনে জড়িত বলে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
































আর পড়তে পারেন













Explore More Districts