বুস্টার ডাবল ডোজ দিলো সেলিনাকে

বুস্টার ডাবল ডোজ দিলো সেলিনাকে




মোহাম্মদ সেলিম
মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে সেলিনা আক্তার (২৪) কে বুস্টার টিকা ডাবল দেয়ার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার দুপুর ১টার দিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। সেলিনা আক্তারের বাড়ি হচ্ছে মুন্সীগঞ্জ পৌরসভাস্থ ৮নং ওয়ার্ডের দক্ষিণ ইসলামপুরের যোগিনীঘাট গ্রামে।

সে ঘটনার দিন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নির্ধারিত বুস্টার টিকা নিতে আসেন। সেখানে দায়িত্বরত সেবিকা তাকে প্রথমে একটি বুস্টার টিকা তাকে পুঁশ করেন। সেলিনা বুস্টার টিকা নিয়ে হাত চেপে সেখানে কিছুক্ষণ অপেক্ষা করেন।

এরমধ্যে সেবিকা তাকে আরো একটি বুস্টার টিকা দিতে উদত্য হন। সেলিনা এসময় তাকে বলেন আগে তিনি বুস্টার টিকা নিয়েছেন। কিন্তু সেবিকা সেই বিষয়ে কোন কর্ণপাত না করেই আবারো সেলিনাকে আরো একটি বুস্টার টিকা দিয়ে দেন। পরে এ বিষয়টি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ছড়িয়ে পরলে সেবিকা সেখান থেকে দ্রুত চম্পট দেন বলে খবর পাওয়া গেছে।

সেলিনার পরিবার সূত্রে জানা যায়, সে এখন অনেকটাই ভালো আছে। ডাবল টিকাতে সে আতংকে ছিল।
সিভিল সার্জন ডাঃ মোঃ মনজুরুল আলম বলেন, সেলিনাকে বুস্টার টিকা একটিই দেয়া হয়েছে। তবে সেলিনাকে দ্বিতীয় যে টিকা দেয়া হয়ে ছিল তাতে করোনা টিকা ছিল না। সেটি ফাঁকা ছিল।

এটি ভুলবশত হয়ে গেছে। আমরা সেলিনাকে এখন থেকে নিবির পর্যবেক্ষণে রেখেছি। সে ভালো আছে। তাকে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে। দুটি টিকা পুঁশে সে ভয়ে ছিল।




Explore More Districts