বাউফলে সড়ক দুর্ঘটনায় শ্বশুর নিহত, পূত্রবধূ আহত

বাউফলে সড়ক দুর্ঘটনায় শ্বশুর নিহত, পূত্রবধূ আহত

১১ July ২০২৪ Thursday ১:৪৬:১২ AM

Print this E-mail this


বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:

বাউফলে সড়ক দুর্ঘটনায় শ্বশুর নিহত, পূত্রবধূ আহত

পটুয়াখালীর বাউফল উপজেলায় ব্যাটারি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে সেলিম সরদার (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়। গতকাল বুধবার বেলা ১১টার দিকে বগা-কালাইয়া সড়কের ফায়ারসার্ভিস ষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।
সময় গুরুতর আহত মাহফুজা বেগম (৩২) নামে এক গৃহবধু। সেলিম সরদার ও গৃহবধু মহফুজা সম্পর্কে শশুর পুত্রবধু। এরা উপজেলার দাসপাড়া ইউনিয়নের দাসপাড়া গ্রামের বাসিন্দা।
নিহতের স্বজনেরা জানান, বুধবার বেলা ১১টার দিকে পুত্রবধূ মাহফুজা বেগমের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রওনা হন শশুর সেলিম সরদার। অটোরিকশায় যাওয়ার পথে ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এসময় উভয়ই আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ সেলিম সরদারের মৃত্যু হয়।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা জানান, সড়ক দুর্ঘটনায় তারা দুজন গুরুতর আহত হয়। নিহত সেলিম সরদারের মাথায় গুরুতর জখম হয়। তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অপরজন মাহফুজা বেগমের হাতে ও পায়ে গুরুতর জখম হয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এবিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, অটোরিকশা দুইটি আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক



শেয়ার করতে ক্লিক করুন:
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)





শেবাচিম এ সহকারী পরিচালক ও উপাধ্যক্ষের মধ্যে হা*তা*হা*তি

যুক্তরাজ্যের নগর মন্ত্রী হলেন টিউলিপ সিদ্দিক

ঢাকায় ডিবি পরিচয়ে কোটি টাকা লুট, বরিশালে গ্রেপ্তার মূলহোতা

বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী

দুর্নীতিবাজরা যেন ছাড় না পায়

Explore More Districts