বজ্রযোগিনী ইউপিতে চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বজ্রযোগিনী ইউপিতে চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল




মোহাম্মদ সেলিম
মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হচ্ছেন মোঃ শাহীন মুন্সী, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ ছালাম, মোঃ সুজন,

আবু সিদ্দিক ও মোঃ মামুন বেপারী। গতকাল মঙ্গলবার দিন পৃথক পৃথক সময়ের মধ্যে এই ৬জন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন। দাখিলকৃত মনোনয়নের মধ্যে মাত্র একজন চেয়ারম্যান প্রার্থী দলীয়ভাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি হচ্ছেন মোঃ সিরাজুল ইসলাম।

তিনি আওয়ামী লীগের নৌকার প্রার্থী। অপর ৫জন প্রার্থী স্বতন্ত্র হিসেবে মনোনয়ন জমা দেন বলে জানা গেছে। তারমধ্যে বজ্রযোগিনী ইউনিয়ন বিএনপির সভাপতি ও বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত মোঃ তোতা মিয়া মুন্সীর ছেলে মোঃ শাহীন মুন্সী এই উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দেন।

তিনি স্বতন্ত্র মনোনয়নপত্র জমা দিলেও স্থানীয় বিএনপি ভোট ব্যাংকই এই নির্বাচনে প্রধান লক্ষ্য। সেই হিসেবে এখানে মোঃ সিরাজুল ইসলাম ও মোঃ শাহীন মুন্সীর সাথে দ্বিমুখী নির্বাচনী লড়াই হবে বলে এখানকার ভোটাররা মনে করছেন। আগামী ২৭ জুলাই এখানে উপ-নির্বাচনে শুধুমাত্র চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।




Explore More Districts