ফেনীতে স্বর্ণ দোকান থেকে চুরি হওয়া ৭৫ ভরি মধ্যে ১১ ভরি স্বর্ণ উদ্ধার,গ্রেপ্তার-৬

ফেনী | তারিখঃ January 21st, 2024 | নিউজ টি পড়া হয়েছেঃ 17238 বার

শহর প্রতিনিধি->>
ফেনীর ফাজিলপুর বাজারের আলাদিন জুয়েলার্স নামীয় ব্যবসা প্রতিষ্ঠান থেকে চুরি হওয়া ৭৫ ভরি স্বর্ণ অলংকার এর মধ্যে ১১ ভরি ৪ আনা ও নগদ ১ লক্ষ ৮ হাজার পাঁচশত টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত
৬ জনকে গ্রেপ্তার করা হয়। আজ রোববার বেলা বারোটার দিকে পুলিশ সুপার জাকির হোসেন নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের তথ্য নিশ্চিত করেন। গ্রেপ্তারকৃতরা হলেন কুমিল্লার মুরাদনগর থানার মুকসাইর গ্রামের মৃত আলী হোসেনর ছেলে মোঃ আলাউদ্দিন(৩০),চট্টগ্রাম আনোয়ারা থানার পীরখাইন গ্রামের মৃত নাসিরের ছেলে মোঃ ফরহাদ(৩৯),চট্টগ্রাম বাকলিয়া থানার কালামিয়া বাজার গ্রামের আব্দুর রাজ্জাক এর ছেলে  মোঃ বাদশা চৌধুরী (২৩),কুমিল্লার হোমনা থানার কামাল্লা কিপারামপুর গ্রামের মৃত জাহাঙ্গীর শিকদার প্রকাশ মজিবুর রহমানের ছেলে মোঃ সজিব প্রকাশ সুমন প্রকাশ শুক্কুর(২৬),একই জেলার মুরাদনগর থানার মোল্লাপাড়া গ্রামের মৃত মোঃ মজলুের ছেলে মোঃ মিজান (২৮) ও একই জেলার দেবিদ্বার থানার পান্নার পুল গ্রামের মৃত আবুল হাসান এর ছেলে মোঃ শফিক প্রকাশ সোহেল প্রকাশ দাঁতলা শফিক(৩২) কে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুপার জানান,গত ১১ জানুয়ারি ফেনীর ফাজিলপুর বাজারের আলাদিন জুয়েলার্সের মালিক আলাউদ্দিন দুপুরে খাওয়ার উদ্দেশ্য দোকান বন্ধ করে বাড়িতে গেলে পরে বেলা তিনটার দিকে দোকানে ফিরে দেখতে পান তার দোকানের একটি শাটার খোলা। এবং দোকানে প্রবেশ করে দেখতে পান তার
ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৭৫ ভরি স্বর্ণ অলংকার ও ক্যাশ ভেঙ্গে ৩০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। যার আনুমানিক মূল্য ৮২ লাখ ৫০ হাজার টাকা।পরবর্তীতে তিনি পুলিশকে খবর দিলে এই ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে একটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে উপরোক্ত ছয় আসামীকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সুপার আরও জানিয়েছেন গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে সর্বনিম্ন তিনটি থেকে সর্বোচ্চ ১৩ টি মামলার দেশের বিভিন্ন স্থানে রয়েছে। তিনি জানান, উক্ত ঘটনায় মোট ১২ জন স্বর্ণচোর সদস্য জড়িত ছিল। বাকি আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামিদের কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

Explore More Districts