পাবনায় ৭ বন্ধু ঘুরতে গিয়ে প্রাণ হারালো ৫ বন্ধু!

ঘুরতে গিয়ে ফেরা হলো না ৫ বন্ধুর! à¦ªাবনার ঈশ্বরদীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৫ কিশোর নিহত হয়েছেন। এঘটনায় আরও ২ কিশোর আহত হয়েছেন। গুরুতর আহতাবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা পরস্পর বন্ধু, প্রাইভেটকার নিয়ে ঘুরতে গিয়েছিলেন।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাত ৯টার দিকে উপজেলার পাবনা-ঈশ্বরদী মহাসড়কের দাশুড়িয়া সুগার মিলের সামনে এ ঘটনা।

নিহতরা হলেন- ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর-আজমপুর এলাকার মৃত মাসুমের ছেলে প্রাইভেটকারের চালক মো. সিফাত (২০), মৃত আনোয়ার কবিরের ছেলে মো. বিজয় (২০), ইলিয়াস হোসেনের ছেলে শিশির ইসলাম (১৫),  কুদ্দুস প্রামাণিকের ছেলে জিহাদ হোসেন (১৪) ও ভারইমারীর মো. ওয়াজ উদ্দিনের ছেলে মো. সাওন(১৮)। এঘটনায় আহত একই এলাকার জাপান খন্দকারের ছেলে মো. সাইদ (১৮), সুমন খন্দকারের ছেলে নাইকে (১৪) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, রাতে ঈশ্বরদী থেকে পাবনার দিকে যাচ্ছিল প্রাইভেটকারটি। পথে ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটি ও গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন‌। আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরও দুইজনকে মৃত ঘোষণা করেন।

Explore More Districts