নেতা-কর্মীদের নিয়ে “মুজিব” সিনেমা দেখলেন রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী |

মুজিব সিনেমা দেখে সাংবাদিকদের কাছে অভিমত ব্যক্ত করছেন এমপি কাজী কেরামত আলী ও জেলা যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতী।

 

 রাজবাড়ী বার্তা ডট কম :

নেতা-কর্মীদের নিয়ে “মুজিব” সিনেমা দেখলেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত রাজবাড়ী জেলা শহরের সাধনা সিনেমা হলে তিনি এই সিনেমাটি দেখেন।

সিনেমা শেষে এমপি কাজী কেরামত আলীর সাথে থাকা জেলা যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন-আদর্শ এই সিনেমার পর্দায় দেখে তিনি আবেগ আপ্লুত। ক্ষণজন্মা এমন নেতাকে যারা হত্যা করেছে তারা মানুষ নয়, পশু। বাংলা ভাষাভাষী প্রতিটি মানুষের উচীৎ এই সিনেমাটি দেখা এবং বঙ্গবন্ধুর আদর্শকে লালন ও ধারণ করা।

সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী বলেন, পাঠ্যপুস্তকে পরে যতটা বঙ্গবন্ধুকে চেনা গেছে, তার চেয়ে অধিক চিত্র এই সিনেমায় উঠে এসেছে। বঙ্গবন্ধু এবং তার জীবনচিত্র প্রতিটি মানুষের জানা প্রয়োজন। এই সিনেমাটি এ ক্ষেত্রে সফল হয়েছে। সিনেমাটি দেখতে গিয়ে অশ্রæসজল হয়েছেন তিনি বেশ কয়েকবার। তিনি বঙ্গবন্ধুকে মানুষের দ্বোর গোড়ায় পৌছে দিতে প্রতিটি গ্রামে প্রজেক্টরের মাধ্যমে এই সিনেমাটি প্রদর্শনের ব্যবস্থাও করবেন বলেও জানিয়েছেন।

সরজমিনে দেখা যায়, সিনেমা শেষে চোখ মুছতে মুছতে দর্শকদের বের হতে দেখা যায়। দর্শকরা বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে এই সিনেমা আরো আগে নির্মাণ করা প্রয়োজন ছিলো। এই সিনেমা দেখে প্রতিটি মানুষ বঙ্গবন্ধুকে চিনতে ও জানতে পারছে। একই সাথে বঙ্গবন্ধুর জীবন আদর্শে নিজেকে গড়ার উৎসাহ পাবে।

Explore More Districts