নার্সের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত থাকাকালীন মৃত্যু! রোগীর মর্মান্তিক পরিণতি

নার্সের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত থাকাকালীন মৃত্যু! রোগীর মর্মান্তিক পরিণতি

ওয়েলস, ইংল্যান্ড: ইংল্যান্ডের ওয়েলসের এক হাসপাতাল থেকে বিতাড়িত হলেন এক নার্স। অভিযোগ উঠেছে, হাসপাতালে চিকিৎসাধীন এক ব্যক্তির সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন সেই নার্স। এবং সেই সময়েই মৃত্যু হয় সেই রোগীর। হাসপাতাল কর্তৃপক্ষ সমস্ত বিষয় জানতে পারার পর নার্সকে চাকরি থেকে বরখাস্ত করেন।

সেই নার্স এই ঘটনার কথা স্বীকার করেছেন। একইসঙ্গে তাঁর বয়ান থেকে জানা গিয়েছে, এক বছরেরও বেশি সময় ধরে সেই রোগীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। ডায়ালিসিস চলছিল সেই রোগীর। মৃত্যুর কারণ কার্ডিয়াক অ্যারেস্ট।

আরও পড়ুন: মায়ের বয়সি প্রেমিককে বিয়ে করে হঠাৎ অন্তঃসত্ত্বা! শেখরকে নিয়ে বিস্ফোরক শাহরুখের নায়িকা

মৃত সেই রোগীর দেহ উদ্ধার হয় হাসপাতালের পার্কিং লটে রাখা একটি গাড়ির পিছনের সিটে। তাঁকে উলঙ্গ দেখে বোঝা যায়, তিনি মৃত্যুর আগের মুহূর্তে শারীরিক সম্পর্কে লিপ্ত ছিলেন। মধ্যরাতের আনন্দের পরিণতি যে এত ভয়াবহ হতে পারে, তা কেউ কল্পনাও করতে পারেনি। অভিযোগ উঠেছে, ৪২ বছরের স্বাস্থ্যকর্মী সেই সময়ে অ্যাম্বুল্যান্স ডেকে রোগীকে বাঁচানোর চেষ্টা করেননি। কেবল এক জন সহকর্মীকে ডেকে পাঠান পার্কিং লটে। তাঁরা অ্যাম্বুল্যান্স ডাকার পরামর্শ দিলেও তাঁদের কথা শোনেননি মহিলা।

আরও পড়ুন: শিউরে ওঠার মতো ঘটনা! খোদ রাজধানী দিল্লিতেই উদ্ধার মহিলার টুকরো টুকরো দেহ!

নার্সের সহকর্মীরা তাঁর সম্পর্কের বিষয়ে জানতেন এবং তাঁকে সেখান থেকে বেরিয়ে আসার পরামর্শও দিয়েছিলেন। কিন্তু সেই মহিলা তাঁর সহকর্মীদের কথায় কর্ণপাত করেননি। আর তারই পরিণতি এমন মর্মান্তিক।

Published by:Teesta Barman

First published:

Tags: Nurse

Explore More Districts