নান্দনিক ব্যক্তিত্ব ও কলামিস্ট শাহাদত হোসেন নিপু’র শুভ জন্মদিন

নান্দনিক ব্যক্তিত্ব ও কলামিস্ট শাহাদত হোসেন নিপু’র শুভ জন্মদিন

প্রাচ্যের ম্যানচেস্টার হিসেবে খ্যাত নরসিংদী জেলা, এ জেলার পলাশ থানা তথা চরসিন্দুর গ্রামে ১৯৭৪ সালের ১০ জুলাই জন্ম গ্রহণ করেন





নান্দনিক ব্যক্তিত্ব ও কলামস্ট শাহাদত হোসেন নিপু। সদা আন্তরিক সাদামনের একজন  মানবিক মানুষ তিনি। তাঁর বাবা বেলায়েত হোসেন তৎকালীন সময়ের একজন স্কুল শিক্ষক ছিলেন, মা সালেহা বেগম। আলোকিত মা- বাবার অকৃত্রিম ভালোবাসায় শৈশব কেটেছে তাঁর। সংসারে তিন ভাইয়ের মধ্যে তিনি  সর্বকনিষ্ঠ। 




নান্দনিক ব্যক্তিত্ব ও সমকালীন মনোযাতনায় বিদগ্ধ একজন কলামিস্ট শাহাদত হোসেন নিপুর পারিবারিক বংশ মর্যাদা খুবই ঐতিহ্যমণ্ডিত। স্বাধীনতা সংগ্রামের আগেকার কথা তখন চরসিন্দুর গ্রামের গ্রাম প্রধান হিসেবে শালিস দরবার করতেন তাঁর দাদা রমিজ উদ্দিন প্রধান।




শাহাদত হোসেন নিপু যিনি বিনয় ও ভালোবাসা দিয়ে ভরে তুলেন পরস্পরের হৃদয়। অসহায় মানুষের হাহাকার আত্মচিৎকার তাকে সদা ভাবনায় ফেলে। মানুষের পাশে দাঁড়ানো তুমুল প্রচেষ্টা তাঁর মধ্যে বিদ্যমান এবং তিনি আত্মমানবতার সেবায় নিবেদিত। আত্মীয় স্বজন ও প্রতিবেশীদের প্রতি সদা জাগ্রত এবং সংবেদনশীল।




 





আজকে ১০ জুলাই, শাহাদত হোসেন নিপু এই দিনে এই মহামায়ার জাগতিক পৃথিবীতে জন্ম গ্রহণ করেন।  অনেক অনেক শুভ কামনা ও বিনয় আপনার প্রতি, আপনি আরো দীর্ঘ জীবন মানুষের কল্যাণে বেঁচে থাকেন।





                    সম্পাদক

 






 





Explore More Districts