নদীর পাড়ে উদ্দাম রোমান্স, ভুলেও কারও সামনে দেখবে না এই ওয়েব সিরিজ

বিনোদন ডেস্ক : এমন মানুষও আছেন যারা বাইরে গিয়ে সিনেমা দেখতে একেবারে পছন্দ করেনা, তাইতো তারা প্রতিটি প্লাটফর্মে ভিড় জমাচ্ছে। ফোনের মধ্যেই তারা দেখতে পেয়ে যাচ্ছে সম্পূর্ণ সিনেমা দেখতে যাবেন। বাড়িতে বসে আরাম করে বিনোদনের সহজ উপায় দিয়ে দিচ্ছে উল্লু প্ল্যাটফর্ম। যেখানে বসে আপনি এডাল্ট কিছু সিনেমার সহজেই দেখতে পারবেন। তবে এইগুলি দেখতে গেলে অবশ্যই আপনাকে প্রাইভেসি খুঁজতে হবে। বাড়ির সকলের সামনে আপনি মোটেই এই এডাল্ট স্টোরিগুলো দেখতে পারবেন না।

ওয়েব সিরিজ

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

সোশ্যাল মিডিয়ায় কিছু জনপ্রিয় প্ল্যাটফর্ম আছে যেখানে আপনি সহজেই কিছু সিনেমা দেখতে পারবেন। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। উত্তেজনায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা একেবারেই কম না। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেন আর দেখবে নাইবা কেন? কেন এত সুন্দর সিনেমা দেখতে কি কেউ ছাড়েন নাকি। সিনেমা গুলির পরতে পরতে রয়েছে কিন্তু আপনাকে লুকিয়ে দেখতে হবে।

ওয়েব সিরিজের প্রত্যেকটি দৃশ্য দেখে আপনার রীতি মতন ঘাম ছুটে যাবে কারণ এই সিরিজ গুলোর পরতে পরতে রয়েছে উত্তেজনা সম্প্রতি মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে উল্লুতে রিলিজ করেছে নতুন একটি ওয়েব সিরিজ। এর নাম দোরাহা। গল্পটি আবর্তিত হয়েছে দুই মহিলার জীবনকে কেন্দ্র করে। তবে কিছু ঘটনা তাদের জীবনকে একেবারে ছারখার করে দেয় এর ওপরে ভিত্তি করেই চলতে থাকে গল্প। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ভারতী ঝা। ভারতী ঝার অসাধারণ অভিনয়ে এবং সাহসী দৃশ্য দেখে পাগল হয়ে গেছেন ভক্তরা।

বিকিনিতে উথলে পড়ছে রাশমি দেশাইয়ের ভরা যৌবন, ভাইরাল ছবি

প্রথম অংশটিকে মানুষ এতটাই ভালোবাসা দিয়েছেন যে পরবর্তীকালে এই দ্বিতীয় পার্ট বার করতে হয়েছে। এবার অতি সম্প্রতি রিলিজ করেছে এই ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট। প্রথম গল্পের ধারাবাহিকতাকে বজায় রাখা হয়েছ এই পার্টেও। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন ভারতী ঝা। তার বোল্ড বেড সিন দৃশ্য দেখে রাতের ঘুম উড়বে আপনারও।

Explore More Districts