নতুন বই নিয়ে বাড়ি ফেরা হলো না সারিকার – দৈনিক ময়মনসিংহ প্রতিদিন

মুক্তাগাছা

নতুন বই নিয়ে বাড়ি ফেরা হলো না ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী সানজিদা ইয়াসমিন সারিকার। বাড়ি ফেরার আগেই তার জীবন কেড়ে নিল ইঞ্জিন চালিত টলি বটবটি। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে মুক্তাগাছার কালিবাড়ী- চেচুয়া সড়কের হাতিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত সারিকা ওই স্কুলের নৈশ প্রহরি কাদেরের মেয়ে। এ ঘটনায় স্কুলে শোকের ছায়া নেমে আসে। বটবটি চালককে আটক করা হয়েছে।
বিদ্যালয় কর্তৃপক্ষ জানান, উপজেলা হাতিল গ্রামের বাসিন্দা ও হাতিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরি আব্দুল কাদেরের মেয়ে ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী সানজিদা আক্তার সারিকা (১০) সকাল সাড়ে ১০ টার দিকে নতুন বই নিতে স্কুলে আসে। বই দেওয়ার আগে সঙ্গীদের সাথে খেলায় মেতে ছিল সে। এ সময় ইঞ্জিন চালিত এক টলি ব্রেক ফেল করে স্কুলের গেইটে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই টলির চাপায় শিশু শিক্ষার্থী নিহত হয়।
ঘটনার সত্যতা নিশ্চত করে স্কুলের প্রধান শিক্ষক সেলিমা খাতুন বলেন, তাদের শিক্ষার্থীরা স্কুল প্রাঙ্গনেই খেলা করতেছিল। হঠাৎ এক বটবটি টলি তার স্কুলের গেইটে আঘাত করে। এতে টলির চাপায় তার স্কুলের ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী সানজিদার মৃত্যু হয়।
এব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ কামরুজ্জামান বলেন, ৪র্থ শ্রেণির শিক্ষার্থী সানজিদা নিহতের ঘটনায় আমরা খুবই মর্মাহত। বিষয়টি উর্ধ্বতন কতৃপক্ষকে অবহিত করা হয়েছে।
মুক্তাগাছা থানার ওসি আব্দুল মজিদ বলেন, টলির চাপায় শিশু শিক্ষার্থী নিহতের ঘটনায় চালক মেহেদি হাসানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।
তাজুল ইসলাম-০১৭৩২৬৮৩৫০০

মুক্তাগাছা, ময়মনসিংহ
০১ জানুয়ারি ২০২৩

Explore More Districts