দায়িত্ব গ্রহণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানালো ফেনীর প্রথম নারী জেলা প্রশাসক

ফেনী | তারিখঃ July 24th, 2023 | নিউজ টি পড়া হয়েছেঃ 325 বার

নিজস্ব প্রতিবেদক->>

ফেনী জেলার প্রথম নারী জেলা প্রশাসক (ডিসি) মোছা.শাহীনা আক্তার দায়িত্ব গ্রহণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

সোমবার দুপুরে শহরের পুরাতন জেলাখানা সংলগ্ন মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধুর মুরালে ফুলের শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন নবাগত জেলা প্রশাসক মোছা. শাহীনা আক্তার।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, সহকারী কমিশনার (ভূমি), জেলা প্রশাসনের সহকারী কমিশনার বৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ফেনী জেলায় প্রথম নারী জেলা প্রশাসক (ডিসি) হিসেবে দায়িত্ব গ্রহণ করেন শাহীনা আক্তার। সোমবার (২৪ জুলাই) বেলা ১১টার দিকে বিদায়ী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসানের থেকে দায়িত্বভার বুঝে নেন।

গত ৬ জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব শাহীনা আক্তারকে ফেনী জেলা প্রশাসক পদে দায়িত্ব দেওয়া হয়। তিনি ফেনী জেলার ২৩তম জেলা প্রশাসক। তার বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলায়।

অন্যদিকে ফেনীর বিদায়ী ডিসি আবু সেলিম মাহমুদ-উল হাসান স্থানীয় সরকার বিভাগে বদলি হয়েছেন। ২০২১ সালের ২২ জুন ফেনীর ২২তম জেলা প্রশাসক হিসেবে যোগ দেন ২২ বিসিএস ব্যাচের এ কর্মকর্তা। এর আগে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রীর একান্ত সচিব ছিলেন তিনি।

Explore More Districts