ডিমলায় আউশ ধানের বীজ ও সার বিতরণ

ডিমলায় আউশ ধানের বীজ ও সার বিতরণ

 

শামীম ইসলাম,ডিমলা নীলফামারী প্রতিনিধি: কৃষিই সমৃদ্ধি এই শ্লোগান করে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ডিমলার আয়োজনে, বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
৮ এপ্রিল সোমবার ২৮ রমযান দুপুরে কৃষি অফিস হল রুমে উপজেলা নির্বাহী অফিসার উম্মে সালমা এর সভাপ্রধানে কৃষিবিদ খোরশেদ আলম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীলফামারী ১ ডোমার ডিমলা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী। আলোচনা শেষে ২০২৩ -২৪ অর্থবছরে খরিপ -১ মৌসুমী কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় আউশ ধান (উফশী) ফলনের আবাদ বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক ৪০০ শত জন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার তুলে দেয়া হয়। এতে আরো বক্তব্য রাখেন,অতিরিক্ত কৃষি অফিসার শামীমা ইয়াসমিন।
অনুষ্ঠানে বক্তাগণ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ভূয়শী প্রশংসা করে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ উপহার দেয়ার জন্য ডিমলা উপজেলার কৃষিকে এগিয়ে নেয়ার ব্যাপারে কর্মকর্তাগণের পাশাপাশি আমাদের সকলকে এগিয় আসতে হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Explore More Districts