জেলার  শ্রেষ্ট ওসি হলেন আজমিরীগঞ্জ  থানার  অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ  – Habiganj News

জেলার  শ্রেষ্ট ওসি হলেন আজমিরীগঞ্জ  থানার  অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ  – Habiganj News

হবিগঞ্জ  জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন  আজমিরীগঞ্জ  থানার ওসি  মো: ডালিম আহমেদ । বৃহস্পতিবার ( ১১ ই জুলাই)  হবিগঞ্জ  জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাসিক কল্যাণ সভায়  শ্রেষ্ট অফিসার ইনচার্জ নির্বাচিত হয় তিনি।
জানাগেছে, চলতি বছরের জানুয়ারি মাসে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধারসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন তিনি।

পুরস্কার প্রাপ্তিতে ওসি মোঃ ডালিম আহমেদ বলেন, কৃতজ্ঞতা জানাই জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার স্যারসহ সকল সিনিয়র স্যারদের প্রতি। আন্তরিক ভালোবাসা আমার সকল সহকর্মীদের প্রতি যাদের আন্তরিক প্রচেষ্টায় আমার এই অর্জন এ পুরস্কার তাদের উৎসর্গ করলাম। তিনি বলেন, জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় আমার দায়িত্ববোধ আরও বেড়ে গেল। আমার দায়িত্বরত এলাকা  আজমিরীগঞ্জ  থানার নাগরিকদের প্রকৃতসেবা দিতে পারলে নিজেকে ধন্য মনে করি।
তিনি আরও বলেন, সর্বস্তরের মানুষের জন্য আমার থানা সব সময় উন্মুক্ত। আমি চেষ্টা করে যাচ্ছি সব সময় মানুষকে সঠিক সেবা দিয়ে যেতে। এসময় থানা এলাকার অপরাধ নির্মূলে সবার সহযোগিতা কামনা করেন তিনি।জেলার  শ্রেষ্ট ওসি হলেন আজমিরীগঞ্জ  থানার  অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ  – Habiganj Newsজেলার  শ্রেষ্ট ওসি হলেন আজমিরীগঞ্জ  থানার  অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ  – Habiganj News

Explore More Districts