ছিনতাইয়ের প্রস্তুতির সময় ফেনীতে কিশোর গ্যাং প্রধান নিলয়সহ ৬জন গ্রেপ্তার

শহর প্রতিনিধি->>

ছিনতাইয়ের প্রস্তুতির সময় ফেনীতে কিশোর গ্যাং প্রধান ফজলুল করিম নিলয়সহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ রোববার ভোরে পৌরসভার পুরোনো পুলিশ কোয়ার্টার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন–দাগনভূঞা উপজেলার নয়নপুর গ্রামের মো. ফজলুল করিম নিলয় (২৩), সোনাগাজী উপজেলার ছাড়াইতকান্দি গ্রামের মো. আশরাফুল হাসান সিহাব (২২), সদর উপজেলার বারাহীপুর এলাকার আকিব ইমতিয়াজ (২২), শহরের পুলিশ কোয়াটার এলাকার মো. সুজন (২০), দাগনভূঞা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আব্দুল হান্নান অমিত (২৩) ও সদর উপজেলার কালিদহ ইউনিয়নের মোতালেব হোসেন (২২)।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আজকের পত্রিকাকে বলেন, ‘গ্রেপ্তার ১ নম্বর ও ২ নম্বর আসামির বিরুদ্ধে সদর থানায় একটি করে মামলা রয়েছে। বর্তমানে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

র‍্যাব-৭ জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে, কতিপয় কিশোর গ্যাং সদস্য দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ফেনী পৌরসভার পুরোনো পুলিশ কোয়ার্টার এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতি গ্রহণ করছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-৭ এর একটি দল ওই এলকায় অভিযান পরিচালনা করে ডিকেবি নামক কিশোর গ্যাংয়ের প্রধানসহ ছয়জনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের দেহ তল্লাশি করে দুটি ধারালো স্টিলের ফোল্ডিং চাকু ও বেশ কিছু পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়।

র‍্যাব-৭ এর স্কোয়াড্রন লিডার সাদেকুল ইসলাম আজকের পত্রিকাকে বলেন, ‘গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে কিশোর গ্যাং সদস্যরা জানায়, এই গ্রুপটি ফেনী রেলস্টেশন, শহরের রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত। এ ছাড়া বাসস্ট্যান্ড, বিভিন্ন গলি ও রোডে ছিনতাই, চাঁদাবাজি, নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর–প্রাণনাশের হুমকি, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন করত বলে জানা যায়।’

Explore More Districts