ঘোড়াশাল মুসা বিন হাকিম ডিগ্রি কলেজে অভিভাবক সমাবেশ

ঘোড়াশাল মুসা বিন হাকিম ডিগ্রি কলেজে অভিভাবক সমাবেশ

 





নিজস্ব প্রতিবেদক:-নরসিংদীর ঘোড়াশাল মুসা বিন হাকিম ডিগ্রি কলেজের একাদশ শ্রেনির শিক্ষার্থীদের ২য় সেমিস্টার পরীক্ষার ফলাফল প্রকাশ, কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ এবং অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০ টায় কলেজ হলরুমে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃমুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র-মোঃশরিফুল হক।পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক-এস.এম শফি।প্রভাষক-মোঃআতিকুল ইসলাম।প্রভাষক-মোঃজসিম উদ্দিন প্রমুখ সহ কলেজের ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ,শিক্ষক/শিক্ষিকা,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।




বিশেষ অতিথি মোঃশরীফুল হক বলেন বলেন, শুধু ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শিক্ষক/শিক্ষিকাদের ওপর নির্ভরশীল হলেই চলবে না অভিভাবকবৃন্দকেও শিক্ষার্থীর লেখাপড়ার ওপর অধিক যত্নশীল হতে

 ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃমজিবুর রহমান বলেন-আজকের এ সমাবেশের মাধ্যমে অভিভাবকবৃন্দের চিন্তা-চেতনা,পরামর্শ,ও অভিযোগসমূহ ভবিষ্যতে এ কলেজের শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি এ অভিভাবক সমাবেশের আলোচনা সভায় অভিভাবকবৃন্দের মধ্যে থেকে যেসব সূচিন্তিত মতামত, পরামর্শ ও দিক-নির্দেশনা সমূহ এসেছে তা দ্রুত বাস্তবায়ন করে আরো শিক্ষার মানোন্নয়ন করা হবে মর্মে অভিভাবকবৃন্দকে আশ্বস্ত করেন।





 






Explore More Districts