ঘোড়াশালে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ঘোড়াশালে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

মোঃনাজমুল হক মনি:-নরসিংদীর ঘোড়াশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু ও একজন গুরুত্বর আহত হওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ৩ টার দিকে ঘোড়াশাল বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত নূরুল ইসলাম (৩৫) ঘোড়াশাল পৌর এলাকার ফুলদিরটেক গ্রামের রমিজ উদ্দিনের ছেলে। এসময় বিদ্যুৎস্পৃষ্টে আহত শ্রমিকের নাম সুজন মিয়া (২৯) নামে আরেকজন নির্মাণ শ্রমিক আহত হয়েছেন। তিনি ঘোড়াশাল মিয়া পাড়া গ্রামের জাবেদ আলীর ছেলে। বিদ্যুৎস্পৃষ্টে তার শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে।




 




প্রত্যক্ষদর্শীরা জানান, নির্মাণ শ্রমিক নূরুল ইসলাম ও সুজন মিয়া বৃহস্পতিবার সকালে ঘোড়াশাল বাজার এলাকার সার ব্যবসায়ী মহিউদ্দিনের নির্মাণাধীন তিন তলা ভবনে কাজ করতে ছিলেন। হঠাৎ করে ওই ভবনের পাশে বৈদ্যুতিক খুঁটির তারে রড লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই নূরুল ইসলামের মৃত্যু হয় । গুরুত্বর আহত হন সুজন মিয়া। আশঙ্কাজনক অবস্থায় সুজন মিয়া ও নূরুল ইসলামকে সহকর্মীরা উদ্ধার করে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নূরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।এছাড়া সুজন মিয়ার শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেখ হাসিনা বার্ন ইউনটে স্থানান্তর করা হয়েছে।




ঘটনার সত্যতা স্বীকার করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যুৎস্পৃষ্টে একজন নিহত ও একজন আহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক পরবর্তীতে আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।






Explore More Districts