গোপালগঞ্জ সদর উপজেলার ১২নং উলপুর ইউনিয়নে ইউপি সদস্য গরিবের বন্ধু খ্যাত রহমত হোসেন মোল্লার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ করেন এলাকাবাসী 

গোপালগঞ্জ সদর উপজেলার ১২নং উলপুর ইউনিয়নে ইউপি সদস্য গরিবের বন্ধু খ্যাত রহমত হোসেন মোল্লার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ করেন এলাকাবাসী 

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:

গোপালগঞ্জ সদর উপজেলার ১২নং উলপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য রহমত হোসেন মোল্লার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ করেছে স্থানীয় বাসিন্দারা।শুক্রবার ২৮ জুন বিকালে রাউত খামার এলাকার সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদে অংশ নেয় বহু মানুষ। জানা গেছে, সম্প্রতি উপজেলার ১২নং উলপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য রহমত হোসেন মোল্লার বিরুদ্ধে নানা অভিযোগ এনে স্থানীয় সজল বালা, কালী দাশ বালা সহ কিছু ব্যক্তির ভিডিও বক্তব্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়।যা স্থানীয়রা অপপ্রচার আখ্যা দিয়ে প্রতিবাদ জানায় | অপপ্রচারের অভিযোগে স্থানীয় এলাকার বিভিন্ন শ্রেণী পেশার বহু মানুষ অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানান।

অপপ্রচারের বিরুদ্ধে অংশ নেওয়া ষাটোর্ধ শ্রীপদ ঢালী বলেন, আমাদের গ্রামে বিগত সময়ে যে সকল মেম্বার নির্বাচিত হয়েছে তার মধ্যে রহমত হোসেন মোল্লা বারবার তিনবার নির্বাচিত মেম্বার এবং পরোপকারী মানুষ । তিনি এলাকার গরীব-দুঃখী মানুষের পাশে থাকেন। তিনি হিন্দু, মুসলিম সহ সকল ধর্মের মানুষের জন্য কাজ করেন। তার বিরুদ্ধে যে সকল অপপ্রচার করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা।স্থানীয় শিবনাথ বালা বলেন, রহমত মেম্বার আমাদের হিন্দু সম্প্রদায়ের জন্য নিজ অর্থায়নে মহাশশ্মান করে দিচ্ছেন। অতীতে যা কোন জনপ্রতিনিধি করে দেয়নি। সম্প্রতি সজল বালা ও কালিদাশ বালা মিলে মিথ্যা অভিযোগ দিয়ে রহমত মেম্বারের বিরুদ্ধে অপপ্রচার করছে।এবিষয়ে রহমত হোসেন মোল্লা মেম্বার বলেন, স্থানীয় সজল বালা নামে এক ব্যক্তির বিরুদ্ধে মানুষের জায়গা দখল, ফসল নষ্ট সহ বিভিন্ন অভিযোগ করেন এলাকার বাসিন্দারা।

অভিযোগের প্রেক্ষিতে তাকে ইউনিয়ন পরিষদে ডাকা হলে সে হাজির না হয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। তার বিরুদ্ধে শীঘ্রই আমি আইনগত ব্যবস্থা নেবো।

Explore More Districts