খাগড়াছড়িতে ঠিকাদার উত্তম দেব কারাগারে | PaharBarta.com

খাগড়াছড়িতে ঠিকাদার উত্তম দেব কারাগারে | PaharBarta.com

purabi burmese market

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় ৩টি সরকারি ব্রিজ-কালভার্ট ভেঙ্গে রড চুরির ঘটনায় ঠিকাদার উত্তম কুমার দেবকে আটক করা হয়েছে। আজ রবিবার দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সৈয়দ ওমর ফারুক সুজনের আদালতে আত্মসর্মপন করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত মার্চ মাসের প্রথম সপ্তাহে জেলার পানছড়ি উপজেলায় পরিত্যক্ত ৩টি সরকারি ব্রিজ ও কালভার্ট ভেঙ্গে রড চুরি হয়। ওই ঘটনায় পানছড়ি থানায় একটি সাধারণ ডায়রি ছাড়াও খাগড়াছড়ি আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জি.এম ফারহান ইসতিয়াক স্বপ্রণোদিত হয়ে নিজেই বাদী হয়ে মিস মামলা করেন।

এই বিষয়ে আরও

ওই মামলায় পুলিশের হাতে আটক অটো চালক নাজমুলসহ ৩জনের ১৬৪ এ জবানবন্ধীন প্রেক্ষিতে ঠিকাদার উত্তম দেব হাইকোর্ট থেকে ২৮ দিনের অস্থায়ী জামিন নেন। সে অনুযায়ী তিনি আজ খাগড়াছড়ির আমলী আদালতে আত্মসমর্পন করে জামিন চেয়েছিলেন।

খাগড়াছড়ির জিআরও এএসআই মীর হোসেন জানান, ‘আদালত উত্তম দেবকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলে জেনেছি। তবে বিস্তারিত জানিনা।’

উত্তম দেব এর আইনজীবী নজরুল ইসলাম জানিয়েছেন, এজহারে উত্তম দেব এর নাম ছিলনা। কিন্তু হয়রানী এড়াতে হাইকোর্টের নির্দেশে তিনি আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

dhaka tribune ad2


Explore More Districts