খাগড়াছড়িতে জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন | PaharBarta.com

খাগড়াছড়িতে জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন | PaharBarta.com

purabi burmese market

রোড টু স্মার্ট বাংলাদেশের আওতায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

আজ রবিবার (১৪ মে) দুপুরে জেলা সদরের নারিকেল বাগানস্থ জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয়ের উদ্বোধন করেন সাবেক মন্ত্রী পরিষদ সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা মনিটরিং সেলের কো চেয়ারম্যান কবির বিন আনোয়ার।

এই বিষয়ে আরও

পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে এক সভা অনুষ্ঠিত হয়। শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী পরিষদ সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা মনিটরিং সেলের কো চেয়ারম্যান কবির বিন আনোয়ার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী।

অনুষ্ঠানে সংরক্ষিত নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, কংজরী চৌধুরী, দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানায়, এখন থেকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের দ্বিতীয় তলায় স্থাপিত ডিজিটাল সুবিধাসমৃদ্ধ কক্ষ থেকে সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে।

dhaka tribune ad2


Explore More Districts