কারখানার যন্ত্রাংশ লুটের ঘটনায় টঙ্গীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে মামলা – Daily Gazipur Online

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গীতে মোটরসাইকেল উৎপাদনকারী প্রতিষ্ঠান টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড কারখানার ওয়্যারহাউসের কর্মচারীদের মারধর করে নগদ টাকা ও যন্ত্রাংশ লুটে নেওয়ার ঘটনায় মামলা হয়েছে। আজ মঙ্গলবার সকালে প্রতিষ্ঠানের ব্যবস্থাপক মোহাম্মদ ইমরান হোসেন টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুনুর রশিদ ওরফে মামুন মোল্লাকে আসামি করে মামলাটি করেন। গত শনিবার দুপুরে টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া রোডে ওই লুটের ঘটনা ঘটে।
মামলা সূত্রে জানা গেছে, ২০১৫ সালে কোম্পানিটি তাদের মোটরসাইকেল সংরক্ষণ ও বিপণনের সুবিধার্থে গাজীপুরের টঙ্গীর আউচপাড়া এলাকায় জায়গা ভাড়া নিয়ে ওয়্যারহাউস নির্মাণ করে। জায়গার মালিকের সঙ্গে করা চুক্তির মেয়াদ গত জুন মাসে শেষ হয়। গত শনিবার প্রতিষ্ঠানটির ওয়্যারহাউসে থাকা মালামাল স্থানান্তরের কাজ শুরু করা হয়। এ সময় স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুন মোল্লার নেতৃত্বে ১০-১৫ জন যুবক ওয়্যারহাউসে ঢুকে এর ইনচার্জ খাইরুল কবির হোসেন ও বৈদ্যুতিক মিস্ত্রি আনোয়ার হোসেনকে মারধর করে ৩০ লাখ টাকা মূল্যের যন্ত্রাংশ ও নগদ ১ লাখ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যান।
কারখানাটির ব্যবস্থাপক মোহাম্মদ ইমরান হোসেন বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুন মোল্লা ও তাঁর সহযোগীরা ওয়্যারহাউসে আমাদের লোকজনকে মারধর করে মালামাল ও নগদ টাকা লুটে নিয়েছেন। এ ঘটনায় গতকাল মঙ্গলবার থানায় মামলা করেছি।
এ বিষয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুন মোল্লা বলেন, জমিটি আমাদের পৈতৃক সম্পত্তি। ১০ বছর আগে টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড কারখানা কর্তৃপক্ষ জমিটি ভাড়া নিয়ে ওয়্যারহাউস নির্মাণ করে। এলাকার কিছু লোক ওয়্যারহাউসের পরিত্যক্ত মালামাল কিনতে যায়। সেখানে ঝামেলা হয়। তখন ঝামেলাটি মীমাংসার চেষ্টা করেছিলাম।
এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

Explore More Districts