কানের দুল-মোবাইলের জন্য নারীকে হত্যা করেন ছেলের বন্ধু

কানের দুল-মোবাইলের জন্য নারীকে হত্যা করেন ছেলের বন্ধু

কানের দুল-মোবাইলের জন্য নারীকে হত্যা করেন ছেলের বন্ধু

নরসিংদীতে দেলোয়ারা বেগমকে হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপিএম)।

তিনি বলেন, গত ২৬ মার্চ পলাশ উপজেলার চরনগরদী গ্রামে রাতের আঁধারে নিজ ঘরে গলা কেটে দোলোয়ারা বেগম নামে ষাটোর্ধ্ব নারীকে হত্যা করা হয়েছে। শুধুমাত্র একজোড়া কানের দুল, নাকফুল ও মোবাইলের জন্য এ হত্যাকাণ্ড ঘটানো হয়।

রোববার (৩১ মার্চ) জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তথ্য ও প্রযুক্তির সহায়তায় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মঞ্জুরুল ইসলাম রিজু (২২) নামে যুবককে গ্রেফতার করা হলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক নিজেই হত্যাকাণ্ডের বর্ণনা দেন।

গ্রেফতারকৃত মঞ্জুরুল ইসলাম রিজু নরসিংদী সদর উপজেলার চিনিশপুর পশ্চিমপাড়া গ্রামের মাইন উদ্দিন মিয়ার ছেলে। রিজু নিহত নারীর ছোট ছেলে নাদিমের বন্ধু। চুরির সময় তাকে চিনে ফেলার কারণে দেলোয়ারা বেগমকে বটি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যান। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিকে আসামি পলাশ থানায় মামলা করা হয়।

সংবাদ সম্মেলনে আরো বলা হয়, হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি বটি, লুণ্ঠিত মোবাইল, ১ জোড়া সোনার কানের দুলসহ একটি নাকফুল উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনের শেষে গ্রেফতারকৃত মঞ্জুরুল ইসলাম রিজুকে আদালতে প্রেরণ করা হয়। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Explore More Districts