আলহাজ্ব আব্দুল হান্নান ও নিরুন বেগম বৃত্তির ফল প্রকাশ: বিমান টিকেট পেলেন যারা

আলহাজ্ব আব্দুল হান্নান ও নিরুন বেগম বৃত্তির ফল প্রকাশ: বিমান টিকেট পেলেন যারা

আলহাজ্ব আব্দুল হান্নান ও নিরুন বেগম বৃত্তির ফল প্রকাশ: বিমান টিকেট পেলেন যারা

বিশ্বনাথে আলহাজ্ব আব্দুল হান্নান ও নিরুন বেগম ১ম মেধা বৃত্তি ২০২৩ এর ফলাফল প্রকাশ করছে বৃত্তি বাস্তবায়ন কমিটি। ৩৪টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৫ম ও ৮ম শ্রেণির ২৫০ জন শিক্ষার্থী নিয়ে প্রথমবারের মতো এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

প্রাথমিকে( ৫ম শ্রেণি) একটি বিমান টিকেট,৫ টি ট্যালেন্টপুল,১১টি সাধারণ ও ২৩টি বিশেষ এবং জুনিয়রে ( ৮ম শ্রেণি) ১টি বিমান টিকেট ৩টি ট্যালেন্টপুল,৮টি সাধারণ ও ৭টি বিশেষ বৃত্তিসহ মোট ৫৯ জনকে এ বৃত্তি প্রদান করা হয়েছে।

মুঠোফোনে ফলাফল প্রকাশের বিষয়টি নিশ্চিত করে দৈনিক সিলেট ডটকমকে জানিয়েছেন বৃত্তি বাস্তবায়ন কমিটির সভাপতি সুহেল মিয়া ও সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ সোবাহদার।

এ উপলক্ষে খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে সম্প্রতি বৃত্তি বাস্তবায়ন কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন আলহাজ্ব আব্দুল হান্নান ও নিরুন বেগম মেধাবৃত্তি বাস্তবায়ন কমিটির সভাপতি সুহেল মিয়া,সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ সোবাহদার,আতিকুর রহমান,মোহাম্মদ শাফায়াত উল্লাহ, জিয়াউর রহমান, গিয়াস উদ্দিন সাদী আবু ইসহাক।পরে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের নাম ঘোষণা করেন পরীক্ষা নিয়ন্ত্রক আতিকুর রহমান এবং নিজ নিজ প্রতিষ্ঠান প্রধানের কাছে পৌঁছে দেওয়া হয়েছে সকল বিজয়ী শিক্ষার্থীদের ফলাফল।

উল্লেখ্য গত ৩রা নভেম্বর শুক্রবার উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের খাজাঞ্চি একাডেমি এন্ড উচ্চ বিদ্যালয়ে আলহাজ্ব আব্দুল হান্নান ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালনায় এ মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিমান টিকেট অর্জনকারী জুনিয়র( ৮ম শ্রেণি) ফাতেমা আক্তার ইমা ও প্রাথমিক(৫ম শ্রেণি) দেবরাজকান্ত অর্ঘ্য।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ডিএস/এসএ

Explore More Districts