অক্টোবরে দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সম্মেলন – Ajker Comilla






















আজকের কুমিল্লা ডট কম :

জুলাই ১২, ২০২৪


news-image

 

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(১২জুলাই) বিকাল সাড়ে ৪টায় দাউদকান্দির কদমতলীতে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ আহসান হাবীব চৌধুরী লীল মিয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-১ ( দাউদকান্দি -তিতাস) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ আবদুস সবুর।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিঃ আবদুস সবুর বলেন, চট্টগ্রামের প্রবেশদ্বার হিসেবে পরিচিত দাউদকান্দি আওয়ামী লীগকে একটি সুন্দর ফুলের বাগানে সাজাতে চাই, যেন সারাদেশে দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিকভাবে মডেল উপজেলা হিসেবে পরিচিত করতে চাই ।

আগামী অক্টোবরের মধ্যে দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করা হবে। সেই লক্ষে আগামী সেপ্টেম্বরের মধ্যে পৌরসভা এবং ইউনিয়ন কমিটির সম্মেলন সম্পন্ন করতে উপজেলা আওয়ামী লীগকে নির্দেশনা দেন।

পরে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার সম্মেলন করার জন্য সাংগঠনিক দায়িত্ব বন্টন করে দেন।

দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ড. আব্দুল মান্নান জয়, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী সুমন, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন।
































আর পড়তে পারেন













Explore More Districts