সীতাকুণ্ডে যুবক খুন

সীতাকুণ্ডে যুবক খুন

সীতাকুণ্ডে যুবক খুন

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় দুর্গম পাহাড়ি এলাকায় এক যুবক খুন হয়েছে।

শনিবার (২২ জুলাই) বিকেলে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তাকে ধারালো বস্তু দিয়ে খুঁচিয়ে ও কুপিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

বিকেলে উপজেলার বাড়বকুণ্ডে কেএসআরএম কারখানার পেছনে পাহাড়ি এলাকা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত নুরুল আবসার এরশাদ (৩৫) উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নতুন পাড়া গ্রামের নুর বক্সের ছেলে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, কেএসআরএম কারখানার পেছনে প্রায় ছয় কিলোমিটার দূরে গভীর পাহাড়ি এলাকায় একটি কলাবাগানে তার মরদেহ পড়ে ছিল। স্থানীয় কয়েকজন কৃষক দেখে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা গিয়ে লাশ শনাক্ত করেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন , ‘তার সারা শরীরে গুরুতর জখমের চিহ্ন আছে। তাকে ধারালো কিছু দিয়ে খুব সম্ভবত লোহার রড দিয়ে সারা শরীরে খুঁচিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। রক্তাক্ত অবস্থায় মরদেহটি পাওয়া যায়। মরদেহটি উদ্ধারের কয়েক ঘন্টা আগে হত্যা করা হতে পারে বলে আমাদের ধারণা।’

এরশাদ মাদক ব্যবসায় জড়িত তথ্য দিয়ে ওসি বলেন, স্থানীয়রা জানিয়েছেন যে, ফটিকছড়ি থেকে চোলাই মদ এনে এরশাদ বিক্রি করতো। পাহাড়ে এই মদ বিক্রেতা চক্রের আস্তানা ছিল। আমাদের ধারণা, মাদক বিক্রি নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে। আমরা তদন্ত শুরু করেছি। দ্রুত খুনের রহস্য বের করে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছি।’ মরদেহ ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ডি- এইচএ

Explore More Districts