সাতক্ষীরার দুই উপজেলা শান্তিপূর্ণ পরিবেশে চলছে ভোট গ্রহন, ভোটার উপস্থিতি কিছুটা কম

সাতক্ষীরার দুই উপজেলা শান্তিপূর্ণ পরিবেশে চলছে ভোট গ্রহন, ভোটার উপস্থিতি কিছুটা কম
সাতক্ষীরার দুই উপজেলা শান্তিপূর্ণ পরিবেশে চলছে ভোট গ্রহন, ভোটার উপস্থিতি কিছুটা কম



Post Views:
৫৮

আসাদুজ্জামান:
তৃতীয় ধাপে সাতক্ষীরা সদর ও কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শুরু হয়েছে। বুধবার (২৯ মে) সকাল ৮ টা থেকে শুরু হয় এই ভোট গ্রহন। যা চলবে বিকাল ৪ টা পর্যন্ত। ভোট কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি তুলনামুলক ভাবে কম দেখা গেছে। তবে, বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি কিছুটা বাড়ছে। জেলার দুইটি উপজেলার নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে ইতিমধ্যে সবধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে স্থানীয় প্রশাসন। বিশৃংখলা এড়াতে পর্যাপ্ত সংখ্যক আইনশৃংখলা বাহিনী নিয়োজিত রয়েছে।
সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মোঃ আতিকুল ইসলাম জানান, সাতক্ষীরা সদর উপজেলার ১৪০ টি কেন্দ্রে ও কলারোয় উপজেলায় ৭৮ টি কেন্দ্রে এই ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন ও কলারোয়া উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এছাড়া সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে শামস ইশতিয়াক শোভন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কহিনুর ইসলাম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। কলারোয় উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদদ্ব›িতা করছেন।
জেলা নির্বাচন অফিসার আরো জানান, আইনশৃঙ্খলা রক্ষায় প্রতিটি কেন্দ্রে এক জন এস.আইয়ের নেতৃত্বে ২ জন পুলিশ সদস্য ও দুজন সশস্ত্রসহ ১৫ জন আনসার সদস্য নিয়োজিত রয়েছেন। এছাড়া সাতক্ষীরা সদরে ১৫ জন ও কলারোয়া উপজেলায় ১৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। এছাড়া সংরক্ষিত রয়েছেন ২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পাশাপাশি ২ প্লাটুন বিজিবি সদস্য ও ২ প্লাটুন র‌্যাব সদস্য আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করছেন।

Please follow and like us:

fb-share-icon

Tweet
20

Explore More Districts