সাতক্ষীরার দুই উপজেলা শান্তিপূর্ণ পরিবেশে চলছে ভোট গ্রহন, ভোটার উপস্থিতি কিছুটা কম



Post Views:
৫৮

আসাদুজ্জামান:
তৃতীয় ধাপে সাতক্ষীরা সদর ও কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শুরু হয়েছে। বুধবার (২৯ মে) সকাল ৮ টা থেকে শুরু হয় এই ভোট গ্রহন। যা চলবে বিকাল ৪ টা পর্যন্ত। ভোট কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি তুলনামুলক ভাবে কম দেখা গেছে। তবে, বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি কিছুটা বাড়ছে। জেলার দুইটি উপজেলার নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে ইতিমধ্যে সবধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে স্থানীয় প্রশাসন। বিশৃংখলা এড়াতে পর্যাপ্ত সংখ্যক আইনশৃংখলা বাহিনী নিয়োজিত রয়েছে।
সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মোঃ আতিকুল ইসলাম জানান, সাতক্ষীরা সদর উপজেলার ১৪০ টি কেন্দ্রে ও কলারোয় উপজেলায় ৭৮ টি কেন্দ্রে এই ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন ও কলারোয়া উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এছাড়া সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে শামস ইশতিয়াক শোভন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কহিনুর ইসলাম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। কলারোয় উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদদ্ব›িতা করছেন।
জেলা নির্বাচন অফিসার আরো জানান, আইনশৃঙ্খলা রক্ষায় প্রতিটি কেন্দ্রে এক জন এস.আইয়ের নেতৃত্বে ২ জন পুলিশ সদস্য ও দুজন সশস্ত্রসহ ১৫ জন আনসার সদস্য নিয়োজিত রয়েছেন। এছাড়া সাতক্ষীরা সদরে ১৫ জন ও কলারোয়া উপজেলায় ১৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। এছাড়া সংরক্ষিত রয়েছেন ২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পাশাপাশি ২ প্লাটুন বিজিবি সদস্য ও ২ প্লাটুন র‌্যাব সদস্য আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করছেন।

Please follow and like us:

fb-share-icon

Tweet
20

Explore More Districts